scorecardresearch

‘এইভাবে মা হওয়ার দরকার নেই…’, সারগেসির নেপথ্যের কারণ জানালেন ‘বিরক্ত’ প্রিয়াঙ্কা

মেয়ের একবছর হতেই এই প্রসঙ্গে মুখ খুললেন তিনি

‘এইভাবে মা হওয়ার দরকার নেই…’, সারগেসির নেপথ্যের কারণ জানালেন ‘বিরক্ত’ প্রিয়াঙ্কা
প্রিয়াঙ্কা চোপড়া

সারোগেসির মাধ্যমেই মা হয়েছেন প্রিয়াঙ্কা। মেয়েও এখন এক বছরের। মালতি মেরিকে নিয়ে আমেরিকাতেই বেশি থাকেন প্রিয়াঙ্কা ( Priyanka Chopra)। তবে, আজও এক ভয়ঙ্কর অভিযোগে মন হুহু করে ওঠে তার!

অভিনেত্রীর বিয়েকে নিয়েও শোরগোল কম হয়নি। নিক জোনাসের সঙ্গে গাঁটছড়া বাঁধার পর থেকেই নানান বিশেষণের ভাগীদার দেশি গার্ল। তারপর, সারোগেসির মাধ্যমে মা হয়েছেন। এরপরই আক্রমন শুরু! ‘এইভাবে মা হলে মা হওয়ার দরকার নেই’ – এমন মন্তব্যও শুনেছিলেন প্রিয়াঙ্কা। তাঁরপরেও কোনও কথা মুখে আনেন নি তিনি। কিন্তু ছোট্ট মালতিকে নিয়ে দিনের পর দিন আক্রমণ, কটু কথা, মা হয়ে সহ্য করা যায়?

মেয়েকে সকলের চোখের আড়ালেই রেখেছেন তাঁরা। কিন্তু আর যেন নিতে পারছেন না, অস্থির হয়ে পড়েছেন। একেই প্রি ম্যাচিওর ভাবে জন্ম নিয়েছিল মেয়ে। মালতির জন্মের সময় নিক এবং প্রিয়াঙ্কা দুজনেই ছিলেন অপারেশন থিয়েটারে। অভিনেত্রী বলেন, “আমরা বুঝতেও পারছিলাম না ও বাঁচবে নাকি না। সিধু দেখছিলাম নার্স ওকে নিয়ে নানান পরীক্ষা নিরীক্ষা করছে। আমায় যা খুশি বল, কিন্তু আমার মেয়েকে এসবের থেকে তো বাদ রাখতে পারো”?

কিন্তু, মা হওয়ার সিদ্ধান্ত নিলেও সারোগেসির সাহায্য কেন নিয়েছিলেন তিনি? প্রসঙ্গে প্রিয়াঙ্কা বলেন, “আমার শারীরিক অসুবিধা ছিল। মা হওয়ার জন্য এই পন্থা অবলম্বন না করলে সম্ভব হচ্ছিল না। আমি ভাগ্যবতী যে এই সিদ্ধান্ত নিতে পেরেছি। যিনি আমায় এই প্রক্রিয়ায় সাহায্য করেছেন তাঁকে অসংখ্য ধন্যবাদ! আমি কৃতজ্ঞ তাঁর প্রতি। আমার জীবনের সবথেকে অমূল্য সম্পদকে নিজের কাছে যত্নে রেখেছিলেন তিনি”।

উল্লেখ্য, দিন দুয়েক আগেই মেয়ে মালতিকে সঙ্গে নিয়ে একটি ম্যাগাজিন শুট করতে দেখা গেছে প্রিয়াঙ্কাকে। দুজনেই টুইনিং করে পড়েছেন লাল রঙের পোশাক। যদিও সেই খুদের মুখ মায়ের দিকেই রয়েছে, তাও এই ছবি নজর কেড়েছে সকলের।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Priyanka chopra opened up about her girl and surrogacy