বড় খবর

বোল্ড পোশাক পরতে গিয়ে যা হাল হয়েছিল! ভয়ংকর অভিজ্ঞতা জানালেন প্রিয়াঙ্কা চোপড়া

কবে সেই ভয়ংকর অভিজ্ঞতার সম্মুখীন হয়েছিলেন প্রিয়াঙ্কা?

priyanka

অস্কার, গ্র্যামি হোক কিংবা যে কোনও অনুষ্ঠান, সাহসী পোশাকে বরাবরই রেড কার্পেট মাতান প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra)। দেশি গার্লের পোশাক, স্টাইলিং একাধিকবার হলিউডের ‘টক অফ দ্য টাউন’ হয়ে উঠেছে। তাঁর রূপ ও গুণের প্রশংসা বলিউড থেকে সুদূর পাশ্চাত্যেও কিছু কম নেই বইকী! কিন্তু সেই অভিনেত্রী কিনা জীবনে দুবার নিজের পোশাক নিয়ে চূড়ান্ত অস্বস্তিতে পড়েছিলেন। জানিয়েছেন স্বয়ং প্রিয়াঙ্কাই। সম্প্রতি এক ইন্টারভিউয়ে সেকথাই বলেছেন প্রিয়াঙ্কা চোপড়া।

তা কোন দুই অনুষ্ঠানের কথা বলেছেন দেশি গার্ল? অভিনেত্রীর কথায়, “২০০০ সালে আমি মিস ওয়ার্ল্ড-এর খেতাব জিতেছিলাম, তখন যে পোশাকটি অনুষ্ঠানে পরেছিলাম তা পরে একেবারেই স্বাচ্ছন্দ্য বোধ করছিলাম না ৷ হাঁটার সময়ে নমস্কারের মতো ভঙ্গী করে দু’হাত এক করে রেখেছিলাম ৷ যাতে পোশাকের ভিতর থেকে অন্তর্বাস না উঁকি দেয়। দর্শকরা ভেবেছিলেন যে আমি হয়তো নমস্তে করছি ৷ কিন্তু আসলে আমি আমার ড্রেসটাকে কায়দা করে ধরে রেখেছিলাম।”

মিস ওয়ার্ল্ড-এর মঞ্চ কাঁপানোর পর আবারও একই ধরনের সমস্যায় পড়েছিলেন প্রিয়াঙ্কা ২০১৮ সালে রালফ লরেনের রেড ভেলভেট পোশাকটি পরে ৷ প্রিয়াঙ্কা জানান, “আউটফিটটা এমনই ছিল যে আমি প্রায় নিঃশ্বাসই নিতে পারছিলাম না ৷ মনে হচ্ছিল আমার পাঁজরটাই যেন এবার বেঁকে যাবে ৷ ডিনার করার সময় বসতে খুব অসুবিধা হয়েছিল ৷ তাই বলা বাহুল্য এক, সেদিন একেবারেই বেশি কিছু খেতে পারেনি আমি সেদিন ৷

 

Web Title: Priyanka chopra opens up on how she kept her dress from falling

Next Story
রহস্য-রোমাঞ্চে মোড়া বৈবাহিক সম্পর্কের গল্প ‘কফিন’, রয়েছেন শাশ্বত ও সোনালি
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com