‘ভারত’-এ নেই প্রিয়াঙ্কা চোপড়া, কারণ নাকি নিক জোনাস

সলমন খানের বলিউড ভেঞ্চার 'ভারত,' থেকে সরে দাঁড়ালেন প্রিয়াঙ্কা চোপড়া। খবরটা টুইটারে শেয়ার করেছেন ছবির পরিচালক আলি আব্বাস জাফর।

By: Mumbai  Updated: July 27, 2018, 02:16:04 PM

বেশ জাঁকজমক করেই বলিউডে কামব্যাকের কথাটা জানিয়েছিলেন প্রিয়াঙ্কা চোপড়া। তবে এ যাত্রায় বোধহয় তাঁর আর বলিউড ফেরা হলনা। সলমন খানের বলিউড ভেঞ্চার ‘ভারত,’ থেকে সরে দাঁড়ালেন পিগি চপস। খবরটা টুইটারে শেয়ার করেছেন পরিচালক আলি আব্বাস জাফর। গুজব, বয়ফ্রেন্ড নিক জোনাসের সঙ্গে তড়িঘড়ি বিয়েটা সেরে ফেলার পরামর্শও তিনি দিয়েছেন।

নিজের পোস্টে পরিষ্কার ”নিক অফ টাইম” কথাটি উল্লেখ করেছেন পরিচালক। আর এখান থেকেই আন্দাজ করা যায় বয়ফ্রেন্ডের সঙ্গে বিয়েটা সেরে নিতে পারেন প্রিয়াঙ্কা। আলি জাফরের টুইটও বলছে, ‘ভারতকে’ না বলার কারণটাই ভীষণ গুরুত্বপূর্ণ, আর টিম ‘ভারত’ এই কারণেই ভীষণ খুশি তাঁর জন্য।

‘ভারত’ ছবির মাধ্যমেই হিন্দি ছবিতে ফিরবেন ঠিক করেছিলেন তিনি। এর আগে ২০১৬ য় প্রকাশ ঝা-র ‘জয় গঙ্গাজল’ ছবিতে শেষ দেখা গিয়েছিল দেশী গার্লকে। ‘ভারত’ ছাড়াও সোনালী বোসের ‘দ্য স্কাই ইজ পিঙ্ক’ ছবি রয়েছে প্রিয়াঙ্কার ঝুলিতে। ফারহান আখতার ও জায়রা ওয়াসিমও রয়েছেন এই ছবিতে।

ওদিকে ‘ভারতের ‘ প্রথম পর্যায়ে সলমন খান ও দিশা পাটানির শুটিং শুরুও হয়ে গিয়েছিল। আলি আব্বাস জাফরের পরিচালনায় ২০১৯ এর ঈদে মুক্তি পাবে এই ছবি। সলমন, দিশা ছাড়াও ছবিতে রয়েছেন তাব্বু, সুনীল গ্রোভাররা।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Priyanka chopra out of salman khan bharat

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
এক্সক্লুসিভ সাক্ষাৎকার
X