scorecardresearch

বড় খবর

শুটিংয়ে অভিষেকের ফোন থেকে রানিকে মেসেজ প্রিয়াঙ্কার, তার পর যা হয়েছিল…

কী লেখা ছিল মেসেজে, তা দেখে রানিই বা কী করেছিলেন?

শুটিংয়ে অভিষেকের ফোন থেকে রানিকে মেসেজ প্রিয়াঙ্কার, তার পর যা হয়েছিল…
প্রিয়াঙ্কা চোপড়া – অভিষেক বচ্চন

প্রিয়াঙ্কা চোপড়া ( Priyanka Chopra ) কত বড় প্র্যাঙ্কস্টার হতে পারে এই ধারণা আছে? নিশ্চই না! দেশি গার্লের মধ্যে সিরিয়াস ভাব থেকে মজা করার সমস্ত রকম গুণ কিন্তু বিদ্যমান। আর সেই মজা করতে গিয়েই একবার বেজায় ফাঁসিয়েছিলেন সহ অভিনেতা অভিষেক বচ্চনকে ( Abhishek Bachchan )! বর্ষীয়ান অভিনেত্রী এবং সঞ্চালিকা সিমি গারেওয়াল এর সাম্প্রতিক ইনস্টাগ্রাম ভিডিও দেখলেই তার ধারণা মেলে। 

সিমির জনপ্রিয় শো, Rendezvous with Simi Garewal অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রিয়াঙ্কা। এবং সেখানেই খুলতে থাকে একের পর এক গোপন তথ্য। প্রিয়াঙ্কা তখন প্রমোশন করছেন একটি ছবির, অভিষেকের সঙ্গেই জুটি বেঁধেছিলেন তিনি। অভিষেকের সঙ্গে কীভাবে সময় অতিবাহিত করেছিলেন এই প্রসঙ্গে জানতে চাইলে প্রিয়াঙ্কার সাফ বক্তব্য, সে পাগল! এরপরেই জানা যায় আসল ঘটনা… প্রিয়াঙ্কার বিরুদ্ধে সিমির অভিযোগ, তিনি নাকি ফোন চুরি করেছিলেন জুনিয়র বচ্চনের? দেশি গার্ল হেসে জবাব দেন, না সেই প্রথমে আমার ফোন চুরি করেছিল!  তারপর? সুযোগের সদ ব্যাবহার করেন পি.সি, তাঁর অনুপস্থিতিতেই বদলা নিতে অভিষেকের ফোন থেকে ঝট করে অভিনেত্রী রানি মুখোপাধ্যায়কে ( Rani Mukherjee ) একটি মেসেজ করেন প্রিয়াঙ্কা, তাতে কী লেখা ছিল? ‘তোমাকে খুব মিস করছি! কোথায় আছ এখন?’  

যথারীতি অভিষেকের মেসেজ পেয়েই রানির চক্ষু চড়কগাছ! উত্তরে পাল্টা মেসেজ করে বলেন, ‘অভিষেক, কিছু হয়েছে তোমার?’ তবে এই ঘটনা সিমি কী করে জানলেন তার আন্দাজ পেতে বেশি সময় লাগেনি প্রিয়াঙ্কার… বললেন আমি জানি আপনাকে এই ঘটনা কে বলেছে, অভিষেক নিজেই। দুই সহকর্মীর মধ্যে যে বন্ধুত্ত্ব সবসময়ই দারুণ ছিল, সেটি তার কথাতেই প্রকাশ পায়। 

শেষবার দুজনে একসঙ্গে অভিনয় করেন দোস্তানা ছবিতে। এই সম্পূর্ণ ভিডিওটি দর্শকদের কাছে বেশ মজার জায়গা করে নিয়েছে। কেউ কেউ বললেন, তুমি আলাদাই। আবার কেউ বললেন বন্ধু হলে এমন। আবার কারওর বক্তব্য, নিশ্চই প্রিয়াঙ্কা গোপনীয় কিছু জানতেন।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Priyanka chopra played prank on abhishek messeaged someone from his phone