বড় খবর

শ্রেণীবৈষম্য, প্রতিশোধের কাহিনি নিয়ে প্রকাশ্যে প্রিয়াঙ্কা-রাজকুমারের ‘দ্য হোয়াইট টাইগার’-এর ট্রেলার

ট্রেলার দেখে মুগ্ধ প্রিয়াঙ্কা চোপড়ার শ্বশুর। ভরিয়ে দিলেন প্রশংসায়। দেখুন সিনেমার ট্রেলার।

the-white-tiger

দারিদ্র্য, পেটের খিদে, প্রতি পদে পদে সমাজের খেটে খাওয়া মানুষগুলোর উপর অন্যায়-অবিচার, শ্রেণিবৈষম্য, প্রতিশোধের আগুন… আমাদের বাস্তবজীবনের এহেন নানা উপকরণের সিনেম্যাটিক অ্যাডাপশন যে দর্শকদের মন্দ লাগবে না, তা বলাই যায়। সেরকমই এক প্রেক্ষাপট নিয়ে তৈরি হয়েছে ‘দ্য হোয়াইট টাইগার’ (The White Tiger)। মুখ্য ভূমিকায় প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra), রাজকুমার রাও (Rajkummar Rao) এবং আদর্শ গৌরব (Adarsh Gourav)। প্রকাশ্যে এল ছবির ট্রেলার। সম্প্রতি মুক্তি পেল সিনেমার ট্রেলার। যা ইতিমধ্যেই সিনেদর্শকদের কৌতূহলের পারদ চড়িয়েছে।

প্রসঙ্গত, অরবিন্দ আদিগার ম্যান বুকার পুরস্কারপ্রাপ্ত উপন্যাস ‘দ্য হোয়াইট টাইগার’-এর কাহিনি অবলম্বন করে তৈরি হয়েছে রাজকুমার-প্রিয়াঙ্কা অভিনীত এই ছবি। যার পরতে পরতে রয়েছে রহস্য-রোমাঞ্চ। এই ছবিকে রিভেঞ্জ থ্রিলার ড্রামা বললেও অত্যুক্তি হয় না।

পুরস্কারপ্রাপ্ত এই উপন্যাসকে সিনেপর্দায় নিয়ে আসার নেপথ্যে ইরান বংশোদ্ভূত মার্কিন পরিচালক রামিন বাহরানি। তাঁর হাত ধরেই নেটফ্লিক্স অরিজিন্যালসের জন্য বাহরানি তৈরি করেছেন এই সিনেমা। প্রিয়াঙ্কা অবশ্য এই ছবিতে অভিনয়ের পাশাপাশি প্রযোজনার দায়িত্বেও রয়েছেন। প্রিয়াঙ্কার এই সিনেমরা ট্রেলার দেখে কিন্তু ইতিমধ্যেই নিক জোনাসের বাবা অর্থাৎ অভিনেত্রীর শ্বশুর বউমার প্রশংসায় একেবারে পঞ্চমুখ।

ছবির গল্প? বলরাম নামে একটি ছেলের চরিত্রকে কেন্দ্র করে এগিয়েছে কাহিনি। বলরাম বেশ বুদ্ধিমান। শৈশবে সেও শ্রেণি বিভাজনের বলি হয়। অর্থাভাবে ছোটবেলায় পড়াশোনা ছেড়ে দিতে হয়। তবে পরিস্থিতির সঙ্গে আপস করতে নারাজ সে। একদিন ধনী পরিবারের ছেলে অশোকের গাড়ির চালক হিসেবে চাকরি জুটিয়ে নেয় বলরাম। সেখানে তার আলাপ হয় পিঙ্কি ম্যাডামের সঙ্গে। সবকিছুই ভালভাবে চলছিল। বিপত্তি বাধে এক দুর্ঘটনায়। মদের নেশায় গাড়ি চালাতে গিয়ে দুর্ঘটনা ঘটিয়ে ফেলে পিঙ্কি। গাড়িতে ছিল অশোকও। সেই দোষ বলরামের ঘাড়ে চাপিয়ে দেওয়া হয়। ক্ষমতা-অর্থের এই পেশি শক্তি মেনে নেয় না বলরাম। শুরু করে চক্রান্তের নতুন খেলা। সেই প্রতিশোধস্পৃহ ছেলের কাহিনিই দেখা যাবে ‘দ্য হোয়াইট টাইগার’-এ।

“একটা মানুষের স্ট্রাগলিং পিরিয়ডকে যে এত সুন্দর করে তুলে ধরা যায়, তা এই গল্পটা না শুনলে বোঝা যাবে না”, এর আগে এই সিনেমা প্রসঙ্গে বলেছিলেন প্রিয়াঙ্কা চোপড়া। অরবিন্দ আদিগার উপন্যাসের ফিল্মি অ্যাডাপ্টেশন এবং প্রিয়াঙ্কা-রাজকুমারের জুটি দর্শককে কতটা আকর্ষণ করতে পারে, এখন সেটাই দেখার অপেক্ষা।

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Priyanka chopra rajkummar rao starrer the white tiger trailer is out now

Next Story
একা নন, করোনায় আক্রান্ত আবীর চট্টোপাধ্যায়ের পরিবারের সবাই, বাতিল নাটকের শোabir
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com