সলমন খানের ভারত ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে প্রিয়াঙ্কা চোপড়া

পরিচালক আলি আব্বাস জাফর জানালেন, দু বছর ব্রেকের পর তাঁর পরিচালিত ভারত ছবিতেই পর্দায় ফিরছেন প্রিয়াঙ্কা। প্রিয়াঙ্কাকে শেষবারের মতো দেখা গিয়েছিল প্রকাশ ঝা পরিচালিত জয় গঙ্গাজল ছবিতে।

By: Updated: April 17, 2018, 7:39:09 PM

অবশেষে মিলল সলমন খানের নায়িকা সংবাদ মিলল। তাঁর পরবর্তী পিরিয়ড ড্রামায় দেখা যাবে প্রিয়াঙ্কা চোপড়াকে। পরিচালক আলি আব্বাস জাফর জানালেন, দু বছর ব্রেকের পর তাঁর পরিচালিত ভারত ছবিতেই পর্দায় ফিরছেন প্রিয়াঙ্কা। প্রিয়াঙ্কাকে শেষবারের মতো দেখা গিয়েছিল প্রকাশ ঝা পরিচালিত জয় গঙ্গাজল ছবিতে। সে ছবিতে প্রিয়াঙ্কাকে দেখা গিয়েছিল আইপিএস অফিসারের ভূমিকায়।

#Bharat#A journey of a man and Nation together @beingsalmankhan

A post shared by ali (@aliabbaszafar) on

আলি আব্বাস জাফর জানিয়েছেন, প্রিয়াঙ্কাকে বলিউডে ফিরিয়ে আনছে ভারত। ইতিমধ্যেই ওয়ার্ল্ড টিভি শো কোয়ান্টিকোয় যথেষ্ট জনপ্রিয়তা অর্জন করেছে। হলিউডে নিজেকে প্রমাণ করেছেন তিনি। ভারত ছবির সময়কাল প্রায় সাত দশক জুড়ে, এবং এ ছবি দেশ ও সংস্কৃতির মূলে প্রোথিত। পরিচালক জানিয়েছেন, ভারত একটি পরিণত প্রেমের কাহিনি, এবং প্রিয়াঙ্কার চরিত্রই এ ছবির আত্মা বলা চলে।

 

এরআগে প্রিয়াঙ্কা এবং সলমন মুঝসে শাদি করোগি, সালাম-ই-ইশক এবং গড তুসি গ্রেট হো-র মত সিনেমায় একসঙ্গে কাজ করেছেন। আলির পরিচালনাতেই সলমনের সঙ্গে গুণ্ডে ছবিতেও কাজ করেছেন তিনি। এতদিন পরে আলি ও সলমনের সঙ্গে কাজ করতে পেরে খুশি প্রিয়াঙ্কা। ‘‘বেশ কিছুদিন পর সলমন আর আলির সঙ্গে কাজ করব। আমি শ্যুটিংয়ের জন্য মুখিয়ে আছি।’’

২০১৪ সালের কোরিয়ান ছবি ওড টু মাই ফাদার থেক অনুপ্রাণিত আলির ভারত। এ ছবিতে ৮ থেকে ৬৫ বছর বয়সের সলমন খানকে পাঁচটি ভিন্ন ভিন্ন চেহারায় দেখা যাবে। ছবির শ্যুটিং হবে স্পেন, আবুধাবি, পাঞ্জাব এবং দিল্লিতে।

২০১৯ এর ঈদে রিলিজ করবে এই ছবি। তার আগে সল্লুভাইয়ের ভক্তরা তাঁকে দেখতে পাবেন রেমো ডিসুজার থ্রিলার রেস থ্রি তে। রেস থ্রি ছবিতে সলমনের পাশাপাশি দেখা যাবে জ্যাকলিন ফার্নান্ডেজ, অনিল কাপুর এবং ববি দেওলকে।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Priyanka chopra salman khans bharat

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
মমতার পাশেই অভিজিৎ
X