scorecardresearch

বড় খবর

পুলে সাঁতার কাটছিলেন প্রিয়াঙ্কা, ভিডিও দেখে অনুরাগীদের প্রশ্ন, ‘এঁর বয়স বাড়ে না?’

লস অ্যাঞ্জেলসের বিলাসবহুল বাংলোয় প্রিয়াঙ্কার সুইমিং পুল দেখুন।

প্রিয়াঙ্কা চোপড়া

বিদেশের বাড়িতে হিন্দি গানে মজে দেশি গার্ল প্রিয়াঙ্কা চোপড়া ( Priyanka Chopra )। গরমের দিনে পুল পার্টিতে দিব্য পুরনো হিন্দি গান শুনেই সময় কাটাচ্ছেন অভিনেত্রী।  ভিডিওর মাধ্যমেই খুশির সেসব মুহূর্ত শেয়ার করেছেন তিনি। দর্শকদের থেকে জানতে চাইলেন কি গান শুনছি বলো তো?

এমনিতেও পুল পার্টি করতে বেশ পছন্দ করেন প্রিয়াঙ্কা। আর সঙ্গেই ভারতীয় সঙ্গীত, সিনেমার প্রতি অমোঘ টান তার। পরনে কালো টু পিস, সাঁতার কাটলেন তিনি। জলে ভেসে গান শুনতে শুনতেই মুহূর্ত উপভোগ করলেন। ক্যাপশনে লিখলেন, যখন নিজের জন্য হঠাৎ করে সময় পাওয়া যায়, সাউন্ড অন! তোমরা কি বুঝতে পারছ আমি কি গান শুনছি?

দর্শকদের সকলেই তাকে দেখে মুগ্ধ! কেউ বললেন, “আপনার কি বয়স বাড়ে না”। আবার কেউ বললেন, “এই আমাদের আসল দেশি গার্ল”। কারওর বক্তব্য, “অসাধারণ প্লেলিস্ট – এই গান ভোলার নয়”। আরেকজন তো বলেই দিলেন, “আপনার এই চকচকে স্কিন, তারুণ্য এজীবনে বদলাবে না আসলেই পারফেক্ট!”

মেয়ে হওয়ার পর থেকে লস এঞ্জেলেসের বিলাস বহুল বাড়িতেই রয়েছেন নিক প্রিয়াঙ্কা। আপাতত কন্যাসন্তানকে লোকচক্ষুর আড়ালেই রেখেছেন তারা। সামনের দিনে নানা ছবিতে দেখা যাবে তাকে। হলিউড থেকে বলিউড সবের জন্য তৈরি হচ্ছেন অভিনেত্রী।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Priyanka chopra swim in water listen hindi songs