বড় খবর

পৃথিবীর সবথেকে ভাগ্যবতী নারী প্রিয়াঙ্কা চোপড়া! কেন জানেন?

“আমি সারাজীবন যদি তোমার চোখের দিকে তাকিয়ে থাকতে পারতাম। আমি তোমাকে ভালবাসি ‘বেবি’”।

প্রিয়াঙ্কা চোপড়া নিক জোনাস

স্বামী ভাগ্য ভালো হলে যে সব মেয়েরাই নিজেকে সবচেয়ে বেশি খুশি ও ভাগ্যবতী মনে করে তা আলাদা করে বলার বাকি রাখে না। সে ছাপোসা মধ্যবিত্ত পরিবারে সংসারের ঘেরাটোপে বেঁধে থাকা নারী হোক বা ‘গ্ল্যামার ব্রাইট প্রসপেক্টে’ মোড়া জীবন ঝকঝকে সুন্দরি। সকলেরই বিয়ে করার পর একটাই চাহিদা প্রথম সারিতে থাকে, পছন্দসই স্বামী ভাগ্য। আর পাঁচটা ছাপোসা মেয়ের মতো প্রিয়াঙ্কা চোপড়াও চেয়েছিল মনের মতো জীবনসঙ্গীকে। সম্প্রতি ইনস্টাগ্রামে নিজের একটি ছবি শেয়ার করে সে প্রথমেই নিক জোনাসকে ধন্যবাদ জানিয়েছেন। এরপর অভিনেত্রী বলেন, “আমি পৃথিবীর সবচেয়ে ভাগ্যবতী নারী। কারণ আমি নিক জোনাসকে পেয়েছি”।

আজকের দিনটি প্রিয়াঙ্কা চোপড়ার কাছে খুব গুরত্বপূর্ণ দিন। কেন জানেন? বিবাহবার্ষিকী বা প্রেমের শুভারম্ভ নয়, এদিন নিক জোনাস বিয়ে করার প্রস্তাব দেয় অভিনেত্রীকে। সেদিন নিক জোনাসের এহেন শব্দ খরচে, কথা হারিয়ে ফেলেছিলেন অভিনেত্রী। তারপর উত্তর দিয়েছিলেন ‘হ্যাঁ’। একটা উইকেন্ডে ঘুরতে গিয়ে এই প্রস্তাব দেয় নিক। তারপরই, দিনক্ষণ ঠিক করে ছাদনা তলায় বসেন দুই তারকা।

এই পোস্টের উত্তরে নিক জানিয়েছেন, “সেদিন ‘হ্যাঁ’ বলার জন্য ধন্যবাদ। আমি তোমায় ভালোবাসি সুন্দরী”। প্রেমটা দানা বাঁধল কবে? জানা যায়, প্রিয়াঙ্কা এবং নিকের ডেটিং প্রথম শুরু হয় ২০১৮ সালের মে মাসে। নিক সেই বছরই ১৯ জুলাই, বলিউড অভিনেতার জন্মদিনের একদিন পরে বিয়ের প্রস্তাব দেন। আগস্ট মাসে এনগেজমেন্টের পর, হার্টথ্রবরা সেই বছরের ডিসেম্বরে গাঁটছড়া বাঁধেন।

গত পরশু ৩৮ বছরের জন্মদিন পালন করলেন অভিনেত্রী। সেই ছবি সোশাল মিডিয়ায় শেয়ারও করেছেন। তাতে নিক লিখেছেন, “আমি সারাজীবন যদি তোমার চোখের দিকে তাকিয়ে থাকতে পারতাম। আমি তোমাকে ভালবাসি ‘বেবি’। তুমি আমার দেখা সবচেয়ে চিন্তাশীল, যত্নশীল এবং চমৎকার মানুষ। আমি খুবই কৃতজ্ঞ যে আমরা একে অপরকে খুঁজে পেয়েছি। শুভ জন্মদিন সুন্দরী”।

Read the full story in English 

Web Title: Priyanka chopra thanks nick jonas i am the luckiest girl in the world

Next Story
সুশান্তের আত্মহত্যার তদন্তে এবার থানায় আদিত্য চোপড়া, চার ঘণ্টা জেরা
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com