scorecardresearch

বড় খবর

মার্কিন মুলুকে রং খেলায় মাতলেন নিক-প্রিয়াঙ্কা, চুমু-আদরে জমে উঠল দোল, দেখুন

বিদেশের মাটিতে দেশীয় রীতিতে দোল পালন প্রিয়াঙ্কার। ধন্য ধন্য করছে নেটদুনিয়া।

Priyanka Chopra, Nick Jonas, Nick-Priyanka, Holi 2022, নিক-প্রিয়াঙ্কা, নিক জোনাস, প্রিয়াঙ্কা চোপড়া, bengali news today
নিক-প্রিয়াঙ্কার দোল উৎসব

লস অ্যাঞ্জেলসের বিলাসবহুল বাড়িতেই রঙের উৎসব পালন করলেন নিক-প্রিয়াঙকা। মার্কিন মুলুকে থাকলেও দেশের আচার-রীতি ভোলেননি প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra)। তাঁর ‘পরদেশীবাবু’ও কোনওরকম শুভ কাজের আগে পুজোর জন্য জোরাজুরি করেন। গৃহিণীর যত না বেশি পুজোতে মন, তার থেকেও নাকি বেশি নিয়ম পালন করে পুজো দেন নিক জোনাস (Nick Jonas), এক সাক্ষাৎকারে প্রিয়াঙ্কা নিজেই জানিয়েছিলেন একথা। যে কোনওরকম ভারতীয় উৎসবই পালন করেন জোনাস দম্পতি। রং খেলাতেও তার অন্যথা হল না।

প্রিয়াঙ্কার শেয়ার করা ভিডিওতেই দেখা গেল স্বামী নিক জোনাসকে দোলের শুভেচ্ছা জানিয়ের কপালে চুমু এঁকে দিলেন অভিনেত্রী। শুধু তাই নয়, গালে গাল ঘষে রং-ও মাখিয়ে দিলেন। নিকও কম যান না! স্ত্রীর দুষ্টু-মিষ্টি আচরণে মজে তিনিও প্রিয়াঙ্কার মাথায় আবির দিয়ে দিলেন। কীভাবে রঙের উৎসবে মেতে উঠলেন জোনাস দম্পতি? দুই তারকার সোশ্যাল মিডিয়ায় উঁকি মারলেই তা বোঝা যাবে। শ্বশুরবাড়ির সদস্য ও বন্ধুদের নিয়ে দোল উৎসবে মেতেছেন নিক-প্রিয়াঙ্কা।

দোল উৎসব পালনের ছবি-ভিডিও শেয়ার করে প্রিয়াঙ্কা লিখেছেন, “গোটা বিশ্ব যখন ভয়ানক হয়ে উঠছে, তার মাঝখানে একটু আনন্দের মুহূর্ত কাটানো আশীর্বাদের মতোই। দোলের শুভেচ্ছা সকলকে। এক্কেবারে ভারতীয় সংস্কৃতির মতো দোল উৎসব পালন করার জন্য আমার পরিবার ও বন্ধুদেরকে অসংখ্য শুভেচ্ছা।”

রং খেলার মাঝেই নিক যেভাবে খাওয়ায় মেতেছেন, সেই ঝলকও শেয়ার করলেন প্রিয়াঙ্কা। কেন দোল উৎসব পালন করা হয় সেটাও বোঝালেন মার্কিনী বন্ধুদের। নিক জোনাসও নিজের সোশ্যাল মিডিয়ায় দোল পালনের ছবি শেয়ার করে শুভেচ্ছা জানিয়েছেন।

প্রসঙ্গত, চলতি সপ্তাহেই রোমে নয়া ছবির কাজে গিয়েছিলেন প্রিয়াঙ্কা চোপড়া। বন্ধু জেমস জি বটলার দেশি গার্ল-এর সঙ্গে ছবি শেয়ার করে লেখেন, “প্রিয় মানুষের সঙ্গে একটা বিশেষ কাজে ব্যস্ত রোমে।”

উল্লেখ্য, দিন দুয়েক আগেই নিক ‘টাকিলা গার্ডেন’ নামে বিশেষ রেস্তরাঁ লঞ্চ করেন। স্ত্রী প্রিয়াঙ্কা যদিও লন্ডনের বুকে ভারতীয় খাবার-প্রেমীদের জন্য ‘সোনা’ নামে একটি রেস্তরাঁ খুলেছেন বছর দুয়েক আগে। এই বছরের গোড়ার দিকেই সারোগেসি পদ্ধতির মাধ্যমে মা-বাবা হয়েছেন নিক-প্রিয়াঙ্কা। এবার দোল উৎসবে মাতলেন তারকা দম্পতি।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Priyanka chopras holi celebrations with nick jonas