বড় খবর

‘নির্লজ্জ’! ‘অপবিত্র শরীরে কালী ঠাকুরের মুখ আঁকা জ্যাকেট!’, ‘বিতর্কের ঝড়’ প্রিয়াঙ্কাকে নিয়ে

“ধর্মের অপমান করো না!” চোখ রাঙিয়েছেন হিন্দুত্ববাদীরা।

priyanka

‘দেশি গার্ল’-এর ফ্যাশন স্টেটম্যান্টস বরাবরই চর্চিত! উপরন্তু তিনি এখন একাধিক খ্যাতনামা আন্তর্জাতিক ম্যাগাজিনেরও কভারে ঠাঁই পান। কখনও সনাতনী শাড়িতে আবার কখনও বা পশ্চিমী পোশাকে নজর কাড়েন। সাজ-পোশাক নিয়ে পরীক্ষা-নিরীক্ষা করতে প্রিয়াঙ্কা চোপড়ার জুড়ি মেলা ভার! মেট গালার মতো আন্তর্জাতিক ফ্যাশন সমাবেশেও তাক লাগাতে দেখা গিয়েছে তাঁকে। তবে এবার হিন্দু দেবী কালী ঠাকুরের মুখ আঁকা জ্যাকেট পড়ে বেজায় বিপাকে পড়েছেন প্রিয়াঙ্কা। নেটদুনিয়ায় ‘দেশি গার্ল’-এর এই ‘আউট অফ দ্য বক্স’ ফ্যাশন ভাবনা বহুল প্রশংসিত হলেও, একপক্ষ আবার রে-রে করে উঠেছেন। তাঁদের কথায়, প্রিয়াঙ্কা চোপড়ার (Priyanka Chopra) মতো একজন ব্যক্তিত্বকে এমন বালখিল্যতা মোটেই মানায় না!

হিন্দু নারী হয়ে কীভাবে পূজিতা দেবীর ছবি আঁকা জ্যাকেট পড়লেন প্রিয়াঙ্কা? প্রশ্ন তুলে তুমুল হইচই শুরু করেছেন নেটজনতার একাংশ।
ভাইরাল ওই ছবিতে দেখা গিয়েছে, স্বামী নিক জোনাসের (Nick Jonas) হাত ধরে প্রিয়াঙ্কা হেঁটে যাচ্ছেন। পিছন থেকে তোলা ওই ফটোতেই উঁকি মারতে দেখা গেল কালী ঠাকুরের মুখ। বিতর্কিত ওই জ্যাকেটের ডিজাইনে আবার সুতো দিয়ে কারুকার্য করে লাল জবাও ফোটানো হয়েছে। জমকালো জ্যাকেটের সঙ্গে রং মিলিয়ে লাল মিনি স্কার্ট এবং ফিশনেট স্টকিংস পরেছেন অভিনেত্রী। পায়ে হিল জুতোতেও রয়েছে রঙের মেলা। এহেন ছবি দেখে শৌখিনী ফ্যাশনিস্তারা প্রশংসায় পঞ্চমুখ হলেও নেটদুনিয়ার নীতিপুলিশরা কিন্তু ছেড়ে কথা বলেননি। চোখ রাঙিয়েছেন বটে!

সমালোচকদের একাংশ তো আবার কটুক্তি করতেও ছাড়েননি। কেউ উপদেশ দিয়েছেন, “ধর্মের অপমান করো না!” আবার কাউকে বা কমেন্ট বক্সে মন্তব্য করতে দেখা গেল, “নিজের অপবিত্র শরীরে কালী ঠাকুরের মুখ আঁকা জ্যাকেট না পরলেই নয়!” কেউ বা আবার অভিনেত্রীকে ‘নির্লজ্জ’ আখ্যাও দিয়ে ফেলেছেন। তবে বিতর্কের ঝড় যতই উঠুকা না কেন, কালী ঠাকুরের মুখ আঁকা প্রিয়াঙ্কার এই জ্যাকেট যে রীতিমতো শোরগোল ফেলে দিয়েছে ফ্যাশন দুনিয়ায়, তা বলাই বাহুল্য।

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Priyanka chopras red jacket with goddess kali motif fuels controversy

Next Story
মানবিক দেব! কমিউনিটি কিচেন খুলে করোনা রোগীদের ‘বিনামূল্যে’ খাবার পাঠাচ্ছেন সাংসদdev
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com