বড় খবর

মার্কিন মুলুকে দেশী স্বাদ দিতে উদ্যোগী দেশী গার্ল! নিউ ইয়র্কে রেস্তোরাঁ খুলছেন প্রিয়াঙ্কা

চলতি বছরের শেষে এই রেস্তোরাঁ খাদ্যরসিকদের জন্য খুলে যাবে। ২০১৯ সালে রেস্তোরাঁর ভূমিপুজো করা হয়েছে।

ইনস্টাগ্রামে এই ছবি পোস্ট করেছেন প্রিয়াঙ্কা চোপড়া। সৌজন্য: প্রিয়াঙ্কা চোপড়া

এবার মার্কিন মুলুকে দেশী খাবারের স্বাদ ছড়িয়ে দিতে উদ্যোগ নিলেন ‘দেশী গার্ল’ প্রিয়াঙ্কা চোপড়া। নিউ ইয়র্কে সোনা নামে একটি রেস্তোরাঁ খুলতে চলেছেন তিনি। ইনস্টাগ্রাম পোস্টে এমন প্রসঙ্গ উল্লেখ করেছেন তিনি। ভারতীয় রেস্তোরাঁ খোলার প্রসঙ্গ উল্লেখ করে তিনি লেখেন, ‘সেই খাবার যার স্বাদ চেখে বড় হয়েছি।‘ তিনি লিখেছেন, ‘আপনাদের সোনা উপহার দিতে পেরে আমি খুব উত্তেজিত। নিউ ইয়র্ক সিটিতে নতুন রেস্তোরাঁ যেখানে ভারতীয় খাবার পাবেন। এই রেস্তোরাঁর শেফ হরি নায়েক। অসাধারণ প্রতিভা। আপনাদের সামনে যে নতুন জিভে জল আনা মেনু পরিবেশন করবে। বিদেশে বসে স্বাদ নিতে পারবেন দেশীয় খাবারের।‘

জানা গিয়েছে, চলতি বছরের শেষে এই রেস্তোরাঁ খাদ্যরসিকদের জন্য খুলে যাবে। ২০১৯ সালে রেস্তোরাঁর ভূমিপুজো করা হয়েছে। সেই ছবিও এই পোস্টে শেয়ার করেন তিনি। সেই পুজোয় উপস্থিত ছিলেন প্রিয়াঙ্কা চোপড়ার মা মধু চোপড়া এবং নিক জোনাস। জানা গিয়েছে এই রেস্তোরাঁর অন্যতম কর্ণধার মনীশ গোয়েল।

এই ছবি শেয়ার করেছেন নিকের বাবাও। প্রিয়াঙ্কার উদ্দেশে তাঁর প্রশ্ন, ‘আমরা কবে খেতে যাব?’ প্রিয়াঙ্কার জবাব, ‘এটা আপনারই সিনিয়র। যে কোনও সময়।‘ এমনকি, সোনা খোলার পিছনে প্রিয়াঙ্কার উদ্যোগের ভূয়সী প্রশংসা করেছেন সহ-কর্ণধার মনীশ গোয়েল।

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Priyanka is serving indian resturant in nyc to delivers indias cuisines to others entertainment

Next Story
‘বারাসতে হ্যাটট্রিক করব’, স্থানীয় তৃণমূল নেতাদের সঙ্গে বৈঠক করেই দাবি চিরঞ্জিতেরchiranjeet
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com