scorecardresearch

বড় খবর

‘অন্দরকাহিনী’ ছবির দৌলতে পালক জুড়ল প্রিয়াঙ্কা সরকারের মুকুটে

ব্যক্তিগত জীবনে নানা টানাপোড়েনের মধ্য দিয়ে যাচ্ছেন প্রিয়াঙ্কা সরকার। তার মাঝেই খুশির খবর। হায়দরাবাদ ফিল্ম ফেস্টিভ্যালে সেরা অভিনেত্রীর পুরস্কারে সম্মানিত হলেন তিনি।

অর্নব মিদ্যার পরিচালনায় তৈরি এই ছবিতে অভিনয় করেছেন প্রিয়াঙ্কা, সায়নী ঘোষ, রাজেশ শর্মা এবং সৌমিত্র চট্টোপাধ্যায়।

‘অন্দরকাহিনী’ কথা এবার বাইরে এল। অন্দরের গল্প নিয়েই হায়দরাবাদ ফিল্ম ফেস্টিভ্যালে সেরা অভিনেত্রীর পুরস্কার ঘরে আনলেন প্রিয়াঙ্কা সরকার। এর আগেও এই ছবির জন্য দাদাসাহেব ফালকে ফিল্ম ফেস্টিভ্যালে পুরস্কৃত হয়েছিলেন অভিনেত্রী।

‘অন্দরকাহিনী’ একটি নিখাদ প্রেমের গল্প। অর্নব মিদ্যার পরিচালনায় তৈরি এই ছবিতে অভিনয় করেছেন প্রিয়াঙ্কা, সায়নী ঘোষ, রাজেশ শর্মা এবং সৌমিত্র চট্টোপাধ্যায়ও। ছবিটির কেন্দ্রবিন্দু ভিন্ন সত্তার চারজন নারী। তাঁরা কখনও কারও বোন, কারও বন্ধু, কারও সন্তান, অথবা কারও স্ত্রী। পর্দায় এই চারটি চরিত্রেই দেখা যাবে ‘চিরদিনই তুমি যে আমার’ খ্যাত অভিনেত্রীকে।

ছবিটির আরেকটি আকর্ষন হল এতে প্রতিটি চরিত্রই অভিনেতাদের আসল নাম ব্যবহার করেছে। যেমন রাজেশ শর্মার নাম ছবিতে রাজেশ, সায়নী আবার পর্দায় শুধু সায়নীই। অবশ্য প্রিয়াঙ্কার চরিত্রগুলির নামগুলি আলাদা। আর সৌমিত্র চট্টোপাধ্যায়কে ছবিতে সবাই ডাকেন স্যার বলে। ছবিটির পুরো শুটিংই হয়েছে ভারতে।

আরও পড়ুন, প্রিয়াঙ্কার বিরুদ্ধে আইনি পথেই এগোবেন রাহুল

প্রসঙ্গত, ব্যক্তিগত জীবনে সমস্যার মধ্যে রয়েছেন প্রিয়াঙ্কা। প্রাক্তন স্বামী রাহুলের বিরুদ্ধে নির্যাতনের মামলা করে খোরপোশ দাবি করেছেন তিনি। দু-বছরের বেশি হল আলাদা হয়েছেন এই তারকা জুটি। তবে কাদা ছোড়াছুঁড়ির পথে কখনোই যায়নি তাঁদের সম্পর্ক। সম্পর্কের অবনতির পর ২০১৬ থেকে আলাদা থাকতে শুরু করেন দুজনে। ঠিক হয়েছিল, ছেলে সহজের দায়িত্ব নেবেন দুজনেই। কিন্তু প্রিয়াঙ্কার অভিযোগ, বেশ কিছুদিন ধরেই সেই দায়িত্ব পালন করছেন না রাহুল।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Priyanka sarkar best actress award hyderabad bengali film festival