বড় খবর

শুধু ছোটপর্দা নয়, প্লেব্যাকেও প্রিয়াঙ্কা

‘সুপার ফ্যামিলি’-নামের একটি নন-ফিকশন শোয়ের সঞ্চালনা করবেন অভিনেত্রী। এই শোয়ের জন্যই থিম সঙ গাইলেন প্রিয়াঙ্কা।

Priyanka-Sarkar
প্রিয়াঙ্কা সরকার। ফোটো- ইনস্টাগ্রাম
আগেই জানা গিয়েছিল ছোটপর্দায় ফিরছেন প্রিয়াঙ্কা সরকার। তবে এখানে চমকের শেষ নয়। আরও একটি নতুন ভূমিকায় দেখা যাবে তাঁকে। গান গাইতে- হ্যাঁ ঠিকই পড়ছেন। প্লে-ব্যাকও করছেন প্রিয়াঙ্কা সরকার। ‘সুপার ফ্যামিলি’-নামের একটি নন-ফিকশন শোয়ের সঞ্চালনা করবেন তিনি। এই শোয়ের জন্যই থিম সঙ গাইলেন প্রিয়াঙ্কা।

তবে এই প্রথমবার বড়পর্দা থেকে ছোটপর্দায় নায়িকারা আসছেন তা নয়। শ্রাবন্তী, শুভশ্রী-র মতো অভিনেত্রীদেরও ছোটপর্দার রিয়্যালিটি শোয়ের বিচারকের আসনে দেখা গিয়েছে। এর আগেও ছোটপর্দায় দেখা গিয়েছে প্রিয়াঙ্কাকে। খেলা, নানা রঙের দিনগুলি-র মতো ধারাবাহিকে কাজ করেছেন প্রিয়াঙ্কা।

আরও পড়ুন, ফেব্রুয়ারি ওয়েব: বাংলা-হিন্দি ৪টি সিরিজ নিয়ে জমজমাট

মহানায়ক- ধারাবাহিকেও দেখা গিয়েছে প্রিয়াঙ্কাকে। তবে যশ দাশগুপ্তর সঙ্গে ছবির শুটিং শেষ হলেই ছোটপর্দার কাজে মনোনিবেশ করতে পারেন তিনি। পাড়ায় পাড়ায় শুটিং হবে এই গেম শোয়ের। সেখানে পশ্চিমী পোশাকেই দেখা যাবে তাঁকে। এদিন মুক্তি পেয়েছে শোয়ের টাইটেল সঙ।

তবে টলিউড থেকে ছোটপর্দা থেকে বড়পর্দায় যাওয়ার উদাহরণ প্রথমবার নয়। বহু জনপ্রিয় অভিনেতা ছোটপর্দা থেকে টলিউডে নিজের জায়গা করেছেন। তবে কবে থেকে দেখা যাবে এই শো তা জানতে এখনও বেশ কিছুদিন অপেক্ষা করতে হবে দর্শকদের।

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Priyanka sarkar s first playback singing

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com