scorecardresearch

মুখে মাস্ক-ওড়না, জাকারিয়া স্ট্রিটে খাবার অপেক্ষায় ঘুমিয়েই পড়লেন প্রিয়াঙ্কা!

শেষে এই অবস্থা অভিনেত্রীর?

priyanka sarkar, priyanka sarkar tolly news
এ কি কাণ্ড!

কলকাতার ঈদ মানেই জাকারিয়া স্ট্রিট। এসময় এখানে খাবার দাবার, আনন্দ আয়োজন… সে এক এলাহী ব্যাপার। শহর কলকাতা থেকে মফসসল, অনেকেই প্রায় জাকারিয়া স্ট্রিটে গিয়ে সেখানের নানা ধরনের খাবার উপভোগ করেছেন। আর তারকারা এসবের থেকে বাদ থাকবেন এও আবার হয় নাকি!

মুখে মাস্ক, সাধারণ সাজ পোশাকে ঈদ উপলক্ষ্যে জাকারিয়া স্ট্রীটে প্রিয়াঙ্কা সরকার। কাবাব থেকে রুহ আফজা, এমনকি পেটায় পরোটা – চেখে দেখলেন সবকিছুই। রাস্তায় যেমন ভিড় তেমনই উৎসবের মেজাজ সকলের মনে। শুধু যে খাবার খেলেন এমন নয়, বরং সেই খাবার খেতে গিয়ে অপেক্ষার চোটে ঘুমিয়েও পড়লেন তিনি! বাঁধনি কাপড়ের ওরনা দিয়ে নিজের মাথা ঢেকে রেখেছেন প্রিয়াঙ্কা। তাঁর সঙ্গে ছিলেন দুই বন্ধুও।

এদিকে, খাবার অর্ডার করে বসেই রয়েছেন। একটা সময় ক্লান্ত হয়ে গিয়ে ঘুমিয়ে পড়লেন অভিনেত্রী! মাথায় চাপা দিয়েই সেরে নিলেন ঘুম। তারপর? আর কি! পছন্দের খাবার সামনে পেয়ে নিদারুণ আনন্দ তাঁর। সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন সেই ভিডিও নিজেই। যাতে তিনি লিখলেন, খুশির ঈদের আগে কিছু খুশির মুহূর্ত।

উল্লেখ্য, এদিন সেলেব নয় বরং আর পাঁচজনের মতোই শহরের রাস্তায় হেঁটে বেড়িয়েছেন তিনি। কখনও আতরের দোকানে আবার কখনও, বাসনপত্র..পছন্দ মত খাবার যেমন খেয়েছেন তেমনই হুল্লোরও করেছেন বটে।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Priyanka sarkar slept in street during eid celebration awaiting for food