বড় খবর

কণিকা কাপুরের পর, দ্বিতীয় করোনা-আক্রান্ত বলিউডে

COVID-19 Bollywood: এতদিন বলিউডের অন্দরে কোভিড-পজিটিভ একটি নামই পাওয়া গিয়েছিল, কণিকা কাপুর। সম্প্রতি তালিকায় যুক্ত হয়েছে আরও একটি নাম।

Producer Karim Morani's daughter tests positive for COVID-19
শাজা মোরানি।
বলিউডের দ্বিতীয় করোনা-আক্রান্ত হিসেবে উঠে এল শাজা মোরানির নাম। এতদিন পর্যন্ত বলিউডের একমাত্র করোনা-আক্রান্ত ছিলেন কণিকা কাপুর। সম্প্রতি জানা গিয়েছে যে শাজা-র কোভিড-১৯ টেস্ট পজিটিভ এসেছে। মুম্বইয়ের একটি হাসপাতালে তাঁকে বিশেষ করোনা ওয়ার্ডে আইসোলেসনে রাখা হয়েছে।

শাজা মোরানি হলেন প্রযোজক করিম মোরানির মেয়ে। ইন্ডিয়ান এক্সপ্রেস ডট কম এই বিষয়ে প্রযোজকের সঙ্গে যোগাযোগ করলে তিনি একটি টেক্সট মেসেজে জানান যে শাজার কোভিড-১৯ পজিটিভ আসার খবরটি সত্যি।

আরও পড়ুন: বাতি জ্বলে উঠল উত্তর থেকে দক্ষিণ, তারকাদের ঘরে ঘরে

লকডাউন ঘোষণা হওয়ার আগেই শাজা ফিরেছিলেন অস্ট্রেলিয়া থেকে। এর পর তাঁকে এতদিন আইসোলেশনে রাখা হয়। সম্ভবত ইনকিউবেশন সম্পূর্ণ হওয়ার পরেই তাঁর শরীরে ভাইরাসের উপস্থিতি জানান দেয় ও তার পরে কোভিড-১৯ টেস্ট পজিটিভ আসে। মুম্বইয়ের নানাবতী হাসপাতালের বিশেষ ওয়ার্ডে রয়েছেন শাজা। আপাতত বেশ কিছুদিন তাঁকে অবজারভেশনে রাখবেন চিকিৎসকেরা।

এর পর বেশ কয়েকবার কোভিড-১৯ টেস্টের মধ্যে দিয়ে যেতে হবে শাজাকে, তবেই বোঝা যাবে তিনি সুস্থ হয়ে উঠছেন কি না। দীর্ঘ প্রায় এক মাস ধরে লড়াইয়ের পর, সম্প্রতি কণিকা কাপুরের কোভিড-১৯ টেস্টটি নেগেটিভ এসেছে কিন্তু এখনই তাঁকে পুরোপুরি সুস্থ বলা যায় না। কোভিড-১৯ টেস্ট দুবারের বেশি যদি নেগেটিভ আসে, তবেই তাঁকে করোনা-মুক্ত বলে ঘোষণা করেন চিকিৎসকেরা।

প্রযোজক করিম মোরানি বেশ কয়েকটি উল্লেখযোগ্য বলিউড ছবির প্রযোজক। সেই তালিকায় রয়েছে ‘চেন্নাই এক্সপ্রেস’, ‘দিলওয়ালে’, ‘দম’ ও ‘হ্যাপি নিউ ইয়ার’।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Producer karim moranis daughter tests positive for covid 19

Next Story
বাতি জ্বলে উঠল উত্তর থেকে দক্ষিণ, তারকাদের ঘরে ঘরেRanveer Deepika Allu Arjun Hema Malini and other stars lit a candle at 9 PM
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com