scorecardresearch

বড় খবর

গ্যাংস্টার বিকাশ দুবের চরিত্রে মনোজ বাজপেয়ী!

শুক্রবার পুলিশ হেফাজত থেকে পালাতে চাইলে তাদের গুলিতে মৃত্যু হয়েছে গ্যাংস্টার বিকাশর দুবের। কানপুরে পুলিশের কাস্টডিতে ছিল বিকাশ।

ফাইল চিত্র

শুক্রবার আট জন পুলিশকর্মী খুনে ধৃত বিকাশ দুবের মৃত্যু হয় পুলিশি এনকাউন্টারে। পুলিশ সূত্রে খবর, উত্তরপ্রদেশ পুলিশের স্পেশ্যাল টাস্ক ফোর্স তাকে মধ্যপ্রদেশ থেকে নিয়ে আসছিল। আচমকাই নিয়ন্ত্রণ হারিয়ে উলটে যাওয়া গাড়ি থেকে পালাতে চেষ্টা করে এই কুখ্যাত গ্যাংস্টার। তখনই গুলি চালায় পুলিশ। এই কুখ্যাত বিকাশের উপরই তৈরি হতে চলেছে ছবি।

বলিউডে এ কোনও নতুন বিষয় নয়। যে কোনও চাঞ্চল্যকর ঘটনাকে চিত্রনাট্যে পরিণত করা বিটাউন। এক্ষেত্রেও নিয়মের অন্যথা হল না। সকালে বিকাশ দুবের এনকাউন্টারের খবর সামনে আসার পর থেকেই ছবি নিয়ে জল্পনা শুরু হয় নেটদুনিয়ায়। সেই খবরই সত্যি করে দিলেন প্রযোজক সন্দীপ কাপুর।

কিছুদিন আগেই মুক্তি পেয়েছে মনোজ বাজপেয়ী অভিনীত ভোসলে। গ্যাংস অফ ওয়াসিপুর-এও সাড়া ফেলেছিলেন মনোজ। নেটিজেনদের দিকে তাকালে বোঝ যাচ্ছে বিকাশ দুবের ভূমিকায় তাদেরও অধিকাংশের পছন্দ মনোজকে। এদিকে ইন্ডিয়ান এক্সপ্রেসকে প্রযোজক সন্দীপ কাপুর জানিয়েছেন, ”এখন ছবিটা নিয়ে আলোচনার স্তরেই রয়েছি। মনোজ বাজপেয়ীর সঙ্গে আমরা কথা বলছি, কিন্তু এখনও কোনও কাগজে সই হয়নি। উনিও চিত্রনাট্যে উপর কাজ করার বিষয়ে জোর দিয়েছেন। একমাত্র উনি স্ক্রিপ্ট দেখে রাজি হলে আমরা ছবিটা নিয়ে এগোব। একবার পুরোটা ঠিক হয়ে গেলে ওনার সঙ্গে কথা বলব এবং চাই ছবিটাতে উনি কাজ করুন।”

সন্দীপ কাপুর আরও বলেন, ”প্রযোজক হিসাবে আমরা ভাল গল্প দর্শকদের বলতে চাই। তাই ছবিটা তৈরি করার ক্ষেত্রে সবটা বিবেচনা করেই করব। যেহেতু ঘটনাটা আজকে ঘটেছে তাই চিত্রনাট্যকার ও পরিচালকের খোঁজ চলছে। সবটা ঠিক হয়ে গেলে অফিসিয়ালি তা ঘোষণা করব।”

প্রসঙ্গত, বৃহস্পতিবার উত্তর প্রদেশের দুই এলাকায় বিকাশ দুবের গ্যাংয়ের দুই সহকারীর সঙ্গে গুলির লড়াই চলে উত্তরপ্রদেশ পুলিশের। সেই ঘটনায় মৃত্যু হয়েছে দু’জনেরই। লিশের কাছ থেকে পিস্তল ছিনিয়ে নেওয়ার পর পুলিশ হেফাজত থেকে পালানোর চেষ্টা করতে গিয়ে কানপুরে ইউপি’র স্পেশাল টাস্ক ফোর্স (এসটিএফ) প্রভাত মিশ্র ওরফে কার্তিককে গুলি করতে বাধ্য হয়েছে বলে খবর। এদিকে উত্তরপ্রদেশের আট পুলিশ কর্মীকে গুলি করে খুন করে উজ্জয়িনীর মহাকাল মন্দিরে লুকিয়ে ছিল এই কুখ্যাত অপরাধী।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Producer sandiip kapur is planning a film on gangster vikas dubey