বড় খবর

গুরুপূর্ণিমায় অমিতাভ বচ্চনকে ‘গুরুপ্রণাম’ প্রভাসের, কিন্তু কেন?

বিগ বি-কে ‘ভারতীয় সিনেমার গুরু’ বললেন প্রভাস।

Prabhas, Amitabh Bachchan, Deepika Padukone, Project-K, প্রভাস, অমিতাভ বচ্চন
গুরুপূর্ণিমায় অমিতাভ বচ্চনকে 'গুরুপ্রণাম' প্রভাসের

অনেক আগেই শোনা গিয়েছিল যে, নাগ অশ্বীনের পরবর্তী ছবিতে দক্ষিণী সুপারস্টার প্রভাস (Prabhas) এবং বলিউড নায়িকা দীপিকা পাড়ুকোনের (Deepika Padukone) সঙ্গে মেগাস্টার অমিতাভ বচ্চনও (Amitabh Bachchan) থাকবেন। একাধিক ভাষায় মুক্তি পাবে এই মোটা বাজেটের ছবি। আর গুরুপূর্ণিমার পুণ্য তিথিতেই প্রভাস-দীপিকার ছবির শুভ মহরৎ অনুষ্ঠান হয়ে গেল বিগ বির হাত ধরে। ছবির মুহুরতের সেই ছবি পোস্ট করেই অমিতাভ বচ্চনকে ‘গুরুপ্রণাম’ নিবেদন করলেন ‘বাহুবলী’ স্টার প্রভাস।

শনিবার প্রভাসের শেয়ার করা ছবিতে ক্ল্যাপস্টিকে দেখা গেল ‘প্রজেক্ট কে’-র নাম। সেই ছবি শেয়ার করে দক্ষিণী অভিনেতা লিখেছেন, “গুরুপূর্ণিমার পুণ্য তিথিতে ভারতীয় চলচ্চিত্রে গুরুকে শ্রদ্ধার্ঘ্য। এবার শুরু হল ‘প্রজেক্ট কে’-র পথচলা।” সেই একই ছবি শেয়ার করেছেন অমিতাভও। আর তাতে প্রভাসকে ট্যাগ করে তাঁর প্রশংসায় পঞ্চমুখ বিগ বি।

নাগ অশ্বীন পরিচালিত এই ছবিতে অমিতাভকে বেশ কয়েকটি দৃশ্যে গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা যাবে বলে জানা গিয়েছে। প্রথম শিডিউলের শ্যুটিং হবে রামোজি ফিল্ম সিটিতে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Project k begins prabhas welcomes amitabh bachchan

Next Story
হায়দরাবাদে হঠাৎ দেখা যিশু-আলিয়ার, একই জিমে ঘাম ঝরাচ্ছেন দু’জন, তারপর?Jisshu Sengupta, Alia Bhatt, Bollywood, bengali news today, যিশু সেনগুপ্ত, আলিয়া ভাট
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com