ধারাবাহিকে আবারও প্রসেনজিৎ! দেখা যাবে চলতি সপ্তাহে

Prosenjit Chatterjee: ছোটপর্দার কোনও ফিকশন শো-তে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের স্পেশাল অ্যাপিয়ারেন্স নিঃসন্দেহে দর্শকের কাছে একটি বড় ব্যাপার। আবারও সেই ভূমিকায় দেখা যাবে তাঁকে।

By: Kolkata  Updated: November 2, 2019, 12:30:57 PM

Prosenjit Chatterjee in Bengali Serial: প্রসেনজিৎ চট্টোপাধ্যায় মানেই বাংলার দর্শকের সবচেয়ে প্রিয় তারকা। বড়পর্দার পাশাপাশি টেলিপর্দাতেও যদি তাঁকে দেখা যায় তবে দর্শকের কাছে তা খুবই বড় ব্যাপার। একটা সময় নন-ফিকনশ শো হোস্ট করেছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায় কিন্তু কোনও ধারাবাহিকে সেভাবে অভিনয় করতে দেখা যায়নি। তাঁর টিভি অ্যাপিয়ারেন্সগুলির বেশিরভাগই ছিল তারকা প্রসেনজিৎ চট্টোপাধ্যায় হিসেবে। কিন্তু ছোটপর্দার কোনও ধারাবাহিকের চরিত্র হিসেবে কিন্তু তাঁকে সেভাবে দেখা যায়নি।

মাস দুই আগে সান বাংলা-র ‘কেশব’ ধারাবাহিকেও স্বভূমিকায় দেখা গিয়েছিল তাঁকে। সেখানে গল্পের অঙ্গ হিসেবেই কেশবকে উদ্ধার করেছিলেন নায়ক প্রসেনজিৎ। কিন্তু তাঁর প্রযোজনা সংস্থা নির্মিত ‘অলৌকিক না লৌকিক’ ধারাবাহিকে তিনি আসছেন একটি ফিকশন চরিত্র হিসেবেই। চরিত্রের নাম দিবাকর। এই ধারাবাহিকের প্রধান চরিত্র বিক্রম ও তার বন্ধুদের লড়াই অন্ধবিশ্বাস ও কুসংস্কারের বিরুদ্ধে।

Aloukik Na Loukik বিক্রম ও তার বন্ধুরা।

আরও পড়ুন: প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের ভাইফোঁটা, দেখুন ভিডিও

সেই লড়াইয়েই এই তরুণ প্রজন্মের বিজ্ঞানমনস্ক দলকে সাহায্য করবে এই দিবাকর চরিত্রটি। এই ধারাবাহিকটি সাপ্তাহিক। স্টার জলসা-য় প্রতি সপ্তাহের শনি ও রবি সম্প্রচার হয় ধারাবাহিকের। প্রতি উইকএন্ডেই নতুন গল্প বা বলা ভালো বিক্রম ও তার বন্ধুদের নতুন অভিযান। প্রতি উইকএন্ডেই রহস্যের সূত্রপাত হয় শনিবার ও রহস্য উদঘাটন হয় রবিবার।

এই সপ্তাহের গল্প ‘জ্যোতিষ’। এই গল্পেই দেখা যাবে প্রসেনজিৎ চট্টোপাধ্যায় অভিনীত দিবাকর চরিত্রটিকে। এই চরিত্রের জন্য প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের লুকটি কেমন হবে তা দেখে নিতে পারেন নীচের এই ভিডিও লিঙ্কে ক্লিক করে–

তবে এই প্রোমোতেও ঠিক স্পষ্ট নয় দিবাকরের পরিচয়। কীভাবে তার সঙ্গে বিক্রম ও তার বন্ধুদের দেখা হবে এবং কীভাবে সে তাদের অভিযানকে সহায়তা করবে সবটাই এখনও রহস্য। আগামী ২ নভেম্বর ও ৩ নভেম্বর রাত সাড়ে নটায় সম্প্রচার হবে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়-অভিনীত, ‘অলৌকিক না লৌকিক’-এর ‘জ্যোতিষ’ গল্পটি।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Prosenjit chatterjee as dibakar in star jalsha serial aloukik na loukik

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
রাশিফল
X