scorecardresearch

বড় খবর

জল্পনার অবসান! চলচ্চিত্র উৎসবে হাজির প্রসেনজিৎ

কানাঘুসো শোনা গিয়েছিল খানিকটা অভিমানেই উদ্বোধনী অনুষ্ঠানে হাজির হননি তিনি। আন্তর্জাতিক উৎসবের চেয়ারম্যান পদ থেকে অজান্তেই সরানো হয় তাঁকে, এতেই রাজ্য সরকারের সঙ্গে মনোমালিন্য হয় অভিনেতার।

কলকাতা চলচ্চিত্র উৎসবে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়।

মনোমালিন্য বোধহয় মিটে গিয়েছে।কলকাতা চলচ্চিত্র উৎসবে রবিবার সন্ধ্যেবেলার চিত্রটা সেরকরমই ইঙ্গিত করল। চলচ্চিত্র উৎসব প্রাঙ্গনে এদিন হাজির হলেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়।গত শুক্রবার নেতাজী ইনডোর স্টেডিয়ামে বর্ণাঢ্য উদ্বোধনী অনুষ্ঠানে অভিনেতা অনুপস্থিতি নজর কেড়েছিল সবার। এদিন চেয়ারম্যান রাজ চক্রবর্তী ছবি পোস্ট করে বোধহয় জানান দিলেন মানভ়ঞ্জন করতে পেরেছেন তিনি।

কানাঘুসো শোনা গিয়েছিল খানিকটা অভিমানেই উদ্বোধনী অনুষ্ঠানে হাজির হননি তিনি। আন্তর্জাতিক উৎসবের চেয়ারম্যান পদ থেকে অজান্তেই সরানো হয় তাঁকে, এতেই রাজ্য সরকারের সঙ্গে মনোমালিন্য হয় অভিনেতার। সেকারণেই নায়কের এহেন সিদ্ধান্ত।যদিও সংবাদমাধ্যমে অভিনেতা জানিয়েছিলেন, শুটিং থাকার কারণেই শহরে থাকতে পারছেন না তিনি।কিন্তু এদিন সমস্ত জল্পনার অবসান ঘটিয়ে নন্দন প্রাঙ্গনে উপস্থিত হলেন বাংলার ইন্ডাস্ট্রি।

আরও পড়ুন, কলকাতা চলচ্চিত্র উৎসবের সূচনায় আড়ালেই থাকলেন প্রসেনজিৎ

প্রসেনজিৎ চট্টোপাধ্যায় এদিন বলেন, ”গৌতমদার ছবি দেখার জন্য এসেছি। আগামীকাল অর্থাত সোমবারও বুদ্ধদেব দাশগুপ্তর ছবি দেখার জন্য আসব। আমার সৌভাগ্য এই দুই পরিচালকের কাজ করার সুযোগ হয়েছে।” প্রসঙ্গত, গৌতম ঘোষের পরিচালনায় দ্য ওয়েফেয়ারাস বা ‘রাহগির’-এর প্রদর্শনী হচ্ছে মায়েস্ট্রো বিভাগে।

আরও পড়ুন, ‘দের আয়ে দুরস্ত আয়ে’, অযোধ্যা প্রসঙ্গে রাখি গুলজার

ছবিতে অভিনয় করেছেন নীরজ কবীর, আদিল হুসেন, তিলোত্তমা সোমের মতো অভিনেতারা। প্রফুল্ল রায়ের ছোট গল্প ‘বর্ষায় একদিন’ নির্ভর এই ছবি। তবে পরিচালকের ছবি দেখতে কেবলমাত্র প্রসেনজিৎ নয় হাজির ছিলেন অরিন্দম শীল, পরমব্রত চট্টোপাধ্যায়রা। এদিন নন্দন চত্বরে দেখা মিলল অর্পিতা চট্টোপাধ্যায়েরও।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Prosenjit chatterjee came to kolkata film festival