রাজ ছোট ভাই, সবসময় পাশে আছি: প্রসেনজিৎ চট্টোপাধ্যায়

২৫ তম কলকাতা চলচ্চিত্র উৎসবের অ্যাডভাইসরি কমিটির সদস্য তালিকায় রয়েছে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের নাম। প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, ''ছোটরা দায়িত্ব নেবে এটাই তো কাম্য।''

By: Kolkata  Updated: August 10, 2019, 02:06:04 PM

কলকাতা চলচ্চিত্র উৎসবের চেয়ারম্যান পদে যে বদল আসতে চলেছে তার আভাস আগেই পাওয়া গিয়েছিল। শুক্রবার তথ্য ও সম্প্রচার মন্ত্রকের পক্ষ থেকে অ্যাডভাইসরি কমিটির সদস্য ও এগজিকিউটিভ কমিটির সদস্যদের নাম জানানো হয়েছে। সেই সঙ্গে জানা গেল কলকাতা চলচ্চিত্র উৎসব কমিটির চেয়ারম্যানের পদ থেকে সরানো হয়েছে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়কে। তারঁ পরিবর্তে নাম চেয়ারম্যান হলেন পরিচালক রাজ চক্রবর্তী।

তবে ২৫ তম কলকাতা চলচ্চিত্র উৎসবের অ্যাডভাইসরি কমিটির সদস্য তালিকায় রয়েছে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের নাম। প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, ”ছোটরা দায়িত্ব নেবে এটাই তো কাম্য।” তবে নভেম্বর পর্যন্ত বেজায় ব্যস্ত ইন্ডাস্ট্রি। আর সেই কারণে সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে চিঠি দিয়ে আগেই দায়িত্ব থেকে সরতে চেয়েছিলেন তিনি। এদিন পরবর্তী চেয়ারম্যান রাজ চক্রবর্তীর সঙ্গে যোগাযোগের প্রসঙ্গে প্রসেনজিৎ বলেন, ”রাজ বাড়িতে এসেছিল। ওকে সমস্ত রকম সাহায্য করব। ও ছোট ভাই, সবসময় ওর পাশে আছি। তাছাড়া কলকাতা চলচ্চিত্র উৎসবের প্রয়োজনে আমি রয়েছি।”

আরও পড়ুন, প্রসেনজিৎ কি মুকুলের হাত ধরে বিজেপিতে? নায়ক-ঘনিষ্ঠদের মুখে ‘সৌজন্যে’র তত্ত্ব

এদিকে প্রসেনজিৎ চট্টোপাধ্যায় ছাড়া অ্যাডভাইসরি কমিটির সদস্য মাধবী মুখোপাধ্যায়, সাবিত্রী চট্টোপাধ্যায়, গৌতম ঘোষ, সন্দীপ রায়, অপর্ণা সেন, রঞ্জিত মল্লিক, কৌশিক গঙ্গোপাধ্যায়, সৃজিত মুখোপাধ্যায় ও অরিন্দম শীল।

পুজোয় ছবি মুক্তি, ছেলে তৃষাণজিতের বিদেশে পড়তে যাওয়ার প্রস্তুতি, সবমিলিয়ে ভীষণ ব্যস্ত তিনি। এর মধ্যেই কাজ চলছে তাঁর প্রযোজনা সংস্থা এনআইডিয়াসেরও। তবে শুক্রবার বিজ্ঞপ্তি প্রকাশের পূর্বে রাজ চক্রবর্তীর সঙ্গে যোগাযোগ করা হলে তিনি এই বিষয়ে কোন মন্তব্য করেননি।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Prosenjit chatterjees reaction on kolkata international film festival chairmanship

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং