Proud Mom Kajol shares son Yug serves bhog during Puja: ছেলের কীর্তিতে গর্বিত কাজল, মুখার্জি বাড়ির দুর্গাপুজোয় ভোগ পরিবেশন যুগের, দেখুন | Indian Express Bangla

ছেলের কীর্তিতে গর্বিত কাজল, মুখার্জি বাড়ির দুর্গাপুজোয় ভোগ পরিবেশন যুগের, দেখুন

মুখার্জি বাড়ির দুর্গাপুজোয় ছেলে যুগকে নিয়ে ভোগ পরিবেশন করলেন কাজল।

ছেলের কীর্তিতে গর্বিত কাজল, মুখার্জি বাড়ির দুর্গাপুজোয় ভোগ পরিবেশন যুগের, দেখুন
মুখার্জি বাড়ির দুর্গাপুজোয় ভোগ পরিবেশন কাজল ও ছেলে যুগের

বাণিজ্যনগরীর দুর্গাপুজো মানেই মুখার্জি বাড়ির পুজো। রানি-কাজল, অয়ন মুখোপাধ্যায়দের বাড়ির পুজো। যেখানে পাঁচ পাচটা দিন ধরে মায়ের আরাধনায় ব্যস্ত থাকেন বলিউডের তাবড় তারকারা। একেবারে তারকাখচিত জমজমাট পুজো বলতে যা বোঝায়। আর সেই পুজো পুজোতেই দর্শনার্থীদের ভোগ পরিবেশন করলেন কাজলের ছেলে যুগ। যে দেখে গর্বিত মা অভিনেত্রী।

প্রসঙ্গত, মুম্বইয়ের সবথেকে পুরনো এবং অভিজাত পুজোর মধ্যে অন্যতম মুখোপাধ্যায় বাড়ির পুজো। অমিতাভ-জয়া থেকে শুরু করে রণবীর-আলিয়া, অনুরাগ বসুদের মতো তারকারা মায়ের দর্শন করতে আসেন পুজোর কটা দিন। বর্তমানে এই পুজোর আয়োজন হয় অয়ন মুখোপাধ্যায়ের বাবা দেব মুখোপাধ্যায়ের তত্ত্বাবধানে। যিনি কিনা সম্পর্কে কাজল ও রানি মুখোপাধ্যায়ের কাকা হন। অতিমারীর জন্য গত ২ বছর পুজোর আয়োজনের কলেবরে ভাঁটা পড়লেও এবার জমজমাট আয়োজন।

ষষ্ঠীর দিন থেকেই মা তনুজা ও বোন তানিশাকে নিয়ে মণ্ডপে উপস্থিত বলিউড সুপারস্টার কাজল। সপ্তমীর দিন নায়িকাকে দেখা গেল বাসন্তী রঙের শাড়ি পরে সেজেগুজে প্যান্ডেলে সবার সঙ্গে আড্ডা দিতে। ছেলে যুগও ছিল মা-মাসির সঙ্গে। হাজার হাজার মানুষ আসেন এই পুজোয়। ঢেলে ভোগ খাওয়ানো হয়। এদিন সেখানেই সমস্ত দর্শনার্থীদের ভোগ পরিবেশন করতে দেখা গেল কাজলের ছেলেকে। সেই ভিডিও নিজেই শেয়ার করেছেন অভিনেত্রী।

যুগের ভোগ পরিবেশন করার ভিডিও পোস্ট করে নায়িকার মন্তব্য, “ভীষণ গর্বিত। আমার ছেলে পুজোয় ভোগ পরিবেশন করছে। ভুলচুকও হয়েছে কিছু! তবে ঐতিহ্য ধরে রেখেছে। আশীর্বাদ করুন। গর্বিত মা।”

[আরও পড়ুন: জমজমাট মল্লিক বাড়ির দুর্গাপুজো, শঙ্খ বাজানো, পুজোর জোগাড়ে ‘ঘরের মেয়ে’ কোয়েল]

উল্লেখ্য, সপ্তমীর দিন মুখোপাধ্যায়দের বাড়ির পুজোয় দেখা গেল রানি মুখোপাধ্যায়কেও। ছিলেন তানিশা এবং অয়নও। সব তুতো ভাই-বোনেদের উপস্থিতিতে জমে উঠেছে বলিউডের অন্যতম খ্যাতনামা পুজো।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Proud mom kajol shares son yug serves bhog during puja

Next Story
কলকাতার পুজোমণ্ডপে বিতর্কিত ‘কালী’ পোস্টার! শেয়ার করলেন পরিচালক লীনা মণিমেকালাই