বদলে যাবে মুখ! ‘সেনাপতি’ সিজন ২-এ নেই প্রিয়ম-শুভজিৎ

Senapati, Web Series, Prriyam, Suvajit: এই বছরের এখনও পর্যন্ত সেরা ওয়েব সিরিজ 'সেনাপতি'। অর্ণব রিংগো বন্দ্যোপাধ্য়ায় পরিচালিত এই সিরিজের দ্বিতীয় সিজনে নাকি বদলে যাবে প্রধান চরিত্রের মুখ।

By: Kolkata  Updated: Jun 12, 2019, 3:41:50 PM

Senapati, Web Series, Prriyam, Suvajit: ‘সেনাপতি’ ওয়েব সিরিজের দ্বিতীয় সিজনের কথা কিছুদিন আগেই ঘোষণা করেন পরিচালক অর্ণব রিংগো বন্দ্যোপাধ্য়ায়। ‘সেনাপতি’ সিরিজটি এখনও পর্যন্ত এ বছরের সেরা বলা যায় মেকিং ও অভিনয়ের নিরিখে। শুভজিৎ কর ও প্রিয়ম চক্রবর্তী, বাস্তবের এই দম্পতিকেই ‘সেনাপতি’-তে দেখা গিয়েছে পর্দার স্বামী-স্ত্রী দেবেন সেনাপতি ও চূর্ণী সেনাপতির চরিত্রে। এই প্রথম প্রিয়ম-শুভজিৎকে দর্শক পেলেন পর্দার জুটি হিসেবেও। কিন্তু সম্প্রতি জানা গিয়েছে যে ‘সেনাপতি সিজন ২’-এ দেবেন-চূর্ণীর ভূমিকায় শুভজিৎ-প্রিয়মকে দেখা যাবে না। এই নিয়ে একটি কানাঘুষো শোনা গিয়েছিল কিন্তু গতকালই ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলাকে প্রিয়ম ও শুভজিৎ জানিয়েছেন যে তাঁরা দ্বিতীয় সিজনে কাজ করছেন না।

সাধারণত কোনও সিরিজের ক্ষেত্রে মুখ্য় চরিত্রের অভিনেতা-অভিনেত্রীদের পরিবর্তন করা হয় না। টেলিপর্দাতে এই ধরনের ঘটনা অনেকবারই ঘটে। হঠাৎ কোনও অভিনেতা শো ছেড়ে দেওয়ার সিদ্ধান্ত নিলে তখন গল্পকে ঘুরিয়ে চরিত্রের মুখ বদলে যাওয়াকে যুক্তিযুক্ত করে তুলতে হয়। ওয়েব সিরিজের ক্ষেত্রে তেমন কোনও নির্দিষ্ট নিয়ম নেই। কিন্তু তেমন কোনও নিয়ম না থাকলেও সচরাচর এমনটা দেখা যায় না যে কোনও সিরিজের দ্বিতীয় সিজনে আচমকা পাল্টে যাচ্ছে মুখ্য় চরিত্রের মুখ। কারণ ওয়েব সিরিজের দ্বিতীয় সিজন দর্শক দেখতে আসেন আগের সিজনের স্মৃতি থেকেই।

আরও পড়ুন: ‘সেনাপতি’ সিজন ২-এ আরও রক্তপাত, মুম্বইয়ের আন্ডারওয়ার্ল্ড

বিশ্বস্ত সূত্রের খবর অনুযায়ী, ‘সেনাপতি’ এখনও পর্যন্ত আড্ডাটাইমস-এর সবচেয়ে সফল সিরিজগুলির অন্যতম। তার কারণ, সত্তর-আশির দশকে যে একটি বাঙালি পরিবার বাংলার অপরাধজগতকে নিয়ন্ত্রণ করত, তা এই প্রজন্ম শুধু নয়, আগের প্রজন্মের অনেকেরই অজানা। তাই দেবেন-চূর্ণী-বারিন– এই তিন সেনাপতির জীবনের ঘটনাবলী যখন ফিকশন সিরিজ হিসেবে সামনে আসে, তা বিপুল আগ্রহের জন্ম দেয় দর্শকের মধ্য়ে।

কিন্তু সেই দেবেন-চূর্ণীর মুখই তো বদলে যেতে বসেছে! এই বিষয়ে এখনও পর্যন্ত আনুষ্ঠানিক কোনও বিবৃতি দেয়নি আড্ডাটাইমস। পরিচালক রিংগো বন্দ্যোপাধ্য়ায়ও অভিনেতা-অভিনেত্রী বদলের প্রসঙ্গটি নিয়ে কিছু জানাননি। আড্ডাটাইমস-এর কর্ণধার, প্রযোজক রাজীব মেহরাকে এই প্রসঙ্গে প্রশ্ন করা হলে, আপাতত তিনিও নীরবই থেকেছেন। খুব সংক্ষিপ্ত হলেও বিষয়টি নিয়ে মুখ খুলেছেন শুভজিৎ কর, প্রিয়ম চক্রবর্তী।

আরও পড়ুন: শিশু-খুনীর হাড় হিম করা গল্প বলবে ‘ওয়াটার বটল’

তাঁদের যুগ্ম বক্তব্য, ”সেনাপতি দ্বিতীয় সিজন-এ আমরা দুজন থাকছি না। আমরা শুনেছি দেবেন ও চূর্ণী সেনাপতি চরিত্র দু’টিতে অন্য় অভিনেতা-অভিনেত্রীদের দেখা যাবে।” কিন্তু হঠাৎ কেন এই সিদ্ধান্ত সেই নিয়ে কোনও মন্তব্য করতে চাননি তাঁরা। একটি বিশ্বস্ত সূত্রের খবর, দ্বিতীয় সিজনের কাস্টিং প্রায় চূড়ান্ত হয়ে গিয়েছে এবং আর কিছুদিনের মধ্যেই শুটিং শুরু হবে। সম্ভবত নতুন কাস্টিংয়ের প্রচার নিয়ে বিশেষ কোনও পরিকল্পনা রয়েছে আড্ডাটাইমস-এর যা নির্দিষ্ট সময়ে সামনে আসবে। তাই এখনই এই নিয়ে খুব একটা কিছু বলতে চাইছেন না তাঁরা।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook


Title: Senapati, Prriyam, Suvajit: সেনাপতি সিজন ২-তে নেই প্রিয়ম-শুভজিৎ

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement