scorecardresearch

বড় খবর

এবার পুজোয় ‘পাপ’ নিয়ে আসছেন পূজা

Puja Banerjee web series: শারদোৎসবে ঘরে ফেরা আর খুন। এমনই একটি গা ছমছমে, টান টান থ্রিলার সিরিজ দিয়েই ওয়েবে আসছেন পূজা বন্দ্যোপাধ্যায়।

Puja Banerjee debuting on web with Hoi Choi web series Paap
'পাপ'-এ পূজা বন্দ্যোপাধ্যায়। ছবি: প্রোমো থেকে

Paap web series: বাংলা ছবির জনপ্রিয় নায়িকা এবার ওয়েব সিরিজে এবং প্রথম সিরিজটিই একটি গা ছমছমে গল্প নিয়ে। তবে এই সিরিজের আকর্ষণ কিন্তু শুধু পূজা নন, অন্য তারকারাও। একটি দারুণ অনসম্বল স্টারকাস্ট দেখা যাবে ‘পাপ’ শীর্ষক এই সিরিজে। সোলাঙ্কি রায়, ইন্দ্রজিৎ চক্রবর্তী, ভাস্বর চট্টোপাধ্যায়, রজত গঙ্গোপাধ্যায়ের মতো বিখ্যাত ও অভিজ্ঞ অভিনেতাদের নিয়েই হইচই-তে আসছে এই সিরিজ।

দুর্গাপুজো মানেই ছড়িয়ে ছিটিয়ে থাকা পরিবারের সদস্যদের ঘরে ফেরা। তেমনই এক ঘরে ফেরা দিয়ে শুরু হলেও ক্রমশই অন্ধকারময় হয়ে উঠবে গল্প এবং ঘনীভূত হবে রহস্য। ইতিমধ্যেই প্রকাশিত সিরিজের প্রথম প্রোমোতে তেমনই ইঙ্গিত পাওয়া গিয়েছে।

আরও পড়ুন: ‘মিটু’-কে প্রশ্রয়, নায়িকাকে অশালীন ভাবে স্পর্শ! ‘সাহো’ নিয়ে সরব নেটিজেনরা

পূজা বন্দ্যোপাধ্যায় হলেন সেই তারকাদের মধ্যে একজন যাঁরা বাংলা এবং জাতীয় বিনোদন জগৎ– দুক্ষেত্রেই সাফল্যের সঙ্গে কাজ করেছেন। ২০০৮ সালে পূজার ডেবিউ শো ছিল নাইনএক্স চ্যানেলের ‘কাহানি হামারে মহাভারত কি’। তবে স্টার প্লাস-এর শো ‘তুঝ সঙ্গ প্রীত লাগাই সজনা’ থেকেই মূলত গতি পেয়েছিল তাঁর কেরিয়ার। টানা অনেক দিন টেলিভিশনেই কাজ করেছেন পূজা।

Indrajit Chakraborty, Solanki Roy and Bhaswar Chatterjee in Paap web series
‘পাপ’-এর শ্যুটিংয়ে ইন্দ্রজিৎ চক্রবর্তী, সোলাঙ্কি রায় ও ভাস্বর চট্টোপাধ্যায়। ছবি: ভাস্বর চট্টোপাধ্যায়ের ফেসবুক প্রোফাইল থেকে

২০১১ তে প্রথমে দক্ষিণী ছবিতে অভিষেক। তার পরে ২০১২ থেকে পর পর বেশ কয়েকটি বাংলা ছবি, যার মধ্যে সবচেয়ে জনপ্রিয় অবশ্যই চ্যালেঞ্জ টু। বর্তমানে রাজা চন্দের ‘চ্যালেঞ্জ থ্রি’-এর কাজ চলছে। সিরিজের এই তৃতীয় ছবিতেও কেন্দ্রবিন্দুতে রয়েছেন পূজা। নায়িকার ভূমিকায় অভিনয়ের পাশাপাশি আইটেম ডান্সার হিসেবেও খুবই নাম আছে তাঁর।

কিন্তু হইচই-এর ওয়েবসিরিজ ‘পাপ’-এ বেশ অন্য ধরনের একটি চরিত্রেই তাঁকে দেখতে পাবেন দর্শক। এখানে পূজার চরিত্রের লুকও ভারি সুন্দর। দেখে নিতে পারেন এক ঝলকে সিরিজের প্রোমোটি নীচের লিঙ্কে ক্লিক করে–

ইতিমধ্যেই সোশাল মিডিয়ায় সিরিজটি নিয়ে আগ্রহ বাড়ছে দর্শকের। তবে ঠিক কবে থেকে স্ট্রিমিং শুরু হবে তা এখনও পর্যন্ত ঘোষণা করা হয়নি। সম্ভবত মহালয়া-র দিন অথবা তার ঠিক আগেই আসছে এই সিরিজ।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Puja banerjee debuting on web with hoi choi web series paap