scorecardresearch

বড় খবর

পৌষালীর পুজোর গান, ‘দুগ্গা এলো দুগ্গা এলো’ মুক্তি পেল আজ

মহালয়ায় মুক্তি পেল পৌষালীর নতুন গান

পৌষালীর পুজোর গান, ‘দুগ্গা এলো দুগ্গা এলো’ মুক্তি পেল আজ
পুজোর গান নিয়ে হাজির পৌষালী

পুজো মানেই গান, তার সঙ্গে হই হুল্লোড় নানান আনন্দ আয়োজন। আর পুজোর বিশেষ গান মানেই মণ্ডপে মণ্ডপে সেই গান, সহজ কথায় পুজো থিম বলা যেতেই পারে। আর এবার পুজোর গান নিয়ে হাজির হয়েছেন পৌষালী বন্দোপাধ্যায়।

লোক সঙ্গীতের এক বিখ্যাত মুখ পৌষালী। আর এবার নতুন গান নিয়েই পুজো প্যান্ডেল মাতাতে প্রস্তুত সে। গানের নাম দুগ্গা এলো দুগ্গা এলো। গানের কথায় কাকলী চট্টোপাধ্যায় এবং সুর দিয়েছেন দেবজিত রায়। বলাই বাহুল্য, পুজোর আনন্দের সঙ্গে খাপ খাইয়ে গান বানিয়েছেন তারা। পৌষালী বললেন, এই গান আপনারা অবশ্যই শুনবেন। আশা করছি প্যান্ডেলে প্যান্ডেলে বাজবে এই গান।

মিউজিক ভিডিওতে দেখা যাবে মডেল অভিনেত্রী অঙ্কিতা মজুমদার পাল এবং অন্যান্যদের। শ্রেষ্ঠ উৎসবে গান না হলে একেবারেই চলে না। দুগ্গা এল রিলিজ করেছে আজ অর্থাৎ মহালয়ার দিনই। Abf মিউজিকের তরফে রিলিজ করেছে এই গান। এই পরিবারের অন্যতম সদস্য অনুপ পানের বিশেষ নিবেদন। বনেদি বাড়ি এবং সাবেকিয়ানায় শুট করা হয়েছে এই গান।

আগে, পুজো মানেই ছিল বিখ্যাত সব শিল্পীদের গান রিলিজ করার হিড়িক। যদিও এখন সেইরকম ভাবে পুজোর গান আর রিলিজ হয় না। দোকানে দোকানে ক্যাসেট কেনার ভিড় সেইসময় ছিল নজরকাড়া। তবে এখন দিন পাল্টেছে, যুগ এগিয়েছে। সোশ্যাল মিডিয়ার জেরে সেইভাবে পুজোর গান রিলিজের ধুম কমলেও একেবারে হারিয়ে যায় নি।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Pujo song release by poushali banerjee