বড় খবর

কোয়ারেন্টাইনে হোটেলের ঘরে প্যানিক অ্যাটাক! Big Boss 15 থেকে সরে গেলেন আফসানা খান

শোয়ের আগেই কেন সরলেন আফসানা?

আফসানা সরলেন বিগ বস থেকে

বিগবস নিয়ে টেলি-দর্শকদের উত্তেজনা কম নেই। তারকা বেষ্টিত একটি ঘর এবং তার ভেতরের নানান রকম রহস্য থেকে শুরু করে কাজকর্মের নিদর্শন সবসময়ই দর্শকদের আগ্রহ তুঙ্গে রাখে। এরই ১৫ তম সিজন শুরু হওয়ার মুখে। শোয়ের প্রতিযোগীদের নাম পর্যন্ত ঠিক। কিন্তু তার মধ্যেই ঘরে আস্তানা বানানোর আগেই সরে যেতে হল পাঞ্জাবী গায়িকা আফসানা খান ( Afsana Khan ) কে! কিন্তু কেন?

আফসানা নিজেও যথেষ্ট আগ্রহী ছিলেন সলমনের ( Salman Khan ) এই জনপ্রিয় শোতে ভাগ নেওয়ার বিষয়ে। এমনকি  পৌঁছেছিলেন গন্তব্যেও। তবে শেষ মুহূর্তে শরীর সঙ্গ না দেওয়ার কারণেই যে এই ব্যাক-আউট সেই বিষয়ে কোনও সন্দেহ নেই। শো শুরু হওয়ার আগে নিয়ম অনুযায়ী সকল প্রতিযোগী কোয়ারেন্টিনে থাকা কালীন হঠাৎই প্যানিক অ্যাটাকের সম্মুখীন হন আফসানা। আফসানার শো থেকে বেরিয়ে যাওয়ার প্রসঙ্গে অনেকেই বেশ দুঃখ প্রকাশ করেছেন। বিগ বস হাউসে দিনযাপনের সুযোগ এবং অভিজ্ঞতার সঠিক প্রয়োগে সকলেই বিশ্বাসী। কিন্তু তারপরেও, শরীর সবার আগে। শারীরিক ক্ষতি করে কোনও কিছুই ঠিক নয়। চিকিৎসকের পরামর্শ অনুযায়ী তাঁর কাছের মানুষদের সঙ্গে থাকাই এখন শ্রেও। 

বিগ বস হাউসে টিকে থাকা একেবারেই সহজ নয়। রোজ নিত্যনতুন প্ল্যানিং থেকে ষড়যন্ত্র এবং তার সঙ্গে জড়িয়ে মানসিক তথা শারীরিক বিষয়। এখানে থাকতে গেলে নিজেকে কঠোর এবং সুস্থ রাখা আবশ্যিক। বেশ কিছুদিন আগে মুম্বই বিমানবন্দরে দাড়িয়েও ফ্যানদের উদ্দেশ্যে সুখবর জানান তিনি। কিন্তু হঠাৎ করে এমন শারীরিক অসুস্থতা তাকে সরিয়ে নিয়ে আসবে, ভাবতেও পারেননি তাঁর অনুরাগীরা। আফসানা নিজে যথেষ্ট দুঃখিত এই বিষয়ে। ইনস্টাগ্রামে ফ্যানদের উদ্দেশ্যে ক্ষমা প্রার্থনা করেন এমনকি ডাক্তারের প্রেসক্রিপশন অবধি দেখান। 

 যথারীতি সলমন খানের বিগ বাজেট নিয়ে ইতিমধ্যেই নানান গুজব হাওয়ায় উড়ছে। তারপরে বিগবস ১৫ এর সিজন নিয়েও দর্শক বেশ উত্তেজিত। অক্টোবর ২ থেকে এটির সম্প্রচার শুরু হবে। তবে এবার ঘরের অন্দরের মানুষজন যে বেশ কট্টর সে বিষয়ে সন্দেহ নেই। করণ কুন্দ্রা, তেজস্বী প্রকাশ, সিম্বা নাগপল, উমর রিয়াজ, আকসা সিং, বিধি পান্ডে প্রমুখ। কনাঘুসো খবর, শামিতা শেট্টি, প্রতীক সেজপাল এবং নিশান্ত ভাটের নাকি ঘোরতর সুযোগ পুনরায় ঘরে ফিরে যাওয়ার! 

শো সম্পর্কে সলমন নিজেও মন্তব্য করেন, এইবারের সিজন বেশ হাটকে এবং কঠিন হতে চলেছে। আগামী ৫ মাস ধরে এই অনুষ্ঠান চলবে এবং গুরুতর চ্যালেঞ্জের মধ্যে দিয়ে কীভাবে প্রতিযোগীরা টিকে থাকে সেটি দেখার।

 ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Punjabi singer afsana khan backout from biggboss 15 know why

Next Story
‘ব্যাড বয়’! ধুতি-পাঞ্জাবিতে ‘বাঙালিবাবু’ জনি লিভার, সঙ্গে শাশ্বত চট্টোপাধ্যায়, ব্যাপারটা কী?Saswata Chatterjee, Johny Lever, Saswata Chatterjee with Johny Lever, Rajkumar Santoshi, Bad Boy, রাজকুমার সন্তোষী, শাশ্বত চট্টোপাধ্যায়, জনি লিভার, ব্যাড বয়, নমাশি চক্রবর্তী, bengali news today
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com