বড় খবর

কোয়ান্টিকোর সিজন থ্রির ট্রেলার: অ্যালেক্সের ভূমিকায় ছদ্মবেশে ফিরছেন প্রিয়াঙ্কা চোপড়া

নকোয়ান্টিকোর সিজন থ্রির ট্রেলারে প্রিয়াঙ্কা চোপড়া আবারও অ্যালেক্স প্যারিশের চরিত্রে। তবে ABCর এই শোয়ের তৃতীয় সিজনে ছদ্মবেশে দেখা যাবে দেসি গার্লকে। ট্রেলার অনুযায়ী তিন বছর ধরে গুপ্তচরবৃত্তি করলেও কিন্তু তিনি জানেন যে তার জীবনে অগ্রাধিকার সবসময়ই FBI এর।

Priyanka Chopra starrer Quantico returns on April 26.

প্রিয়াঙ্কা চোপড়ার ভক্তরা যারা দীর্ঘদিন ধরে হিন্দি স্ক্রিনে তাঁকে অভিনয় দেখার সুযোগ পায়নি তাদের জন্য কোয়ান্টিকোর এই নতুন সিরিজ উৎসবের থেকে কম নয়। কোয়ান্টিকোর তৃতীয় সিজনের প্রিমিয়ারে ২৬এপ্রিল। সিরিজের ট্রেলার ইতিমধ্যেই সাড়া ফেলেছে।

শো এর তৃতীয় সিজন তার আগের সিরিজগুলির থেকে বেশখানিকটা পরেই এসেছে। আর তাই নয় এবার শুধুমাত্র 13 টি পর্বের জন্য অ্যালেক্স প্যারিশ গল্প দেখতে পাবেন দর্শকরা। এরআগের দুটো সিরিজে আমরা ২২টি করে এপিসোড পেরেছি। এবার সেই জায়গায় মাত্র তেরোটা।

ধারাবাহিকে প্রিয়াঙ্কা চোপড়া একজন এফবিআই এজেন্ট, নাম আলেক্স প্যারিশ। নতুন ট্রেলারে, আমরা দেখা যাচ্ছে গত তিন বছর ধরে গুপ্তচরবৃত্তি করছে অ্যালেক্স। শান্তিপূর্ণ জীবনে বাঁচতে অভ্যস্থ তিনি এবং জীবনের সামান্য আনন্দ নিয়েই নিজেকে ঘিরে রেখেছে সে। অ্যালেক্স একটি আঙুরক্ষেতে বিশ্রাম নিচ্ছেন অথচ তাঁর এই জীবনের পরিবর্তে একজন প্রশিক্ষণ প্রাপ্ত অপারেটরের জীনব প্রথম পছন্দ এবং এই জন্যই তাঁর অগ্রাধিকার সবসময় এফবিআই।

কোয়ান্টিকোর জন্য, দুবার পিপলস চয়েস অ্যাওয়ার্ড জিতেছেন পিগি চপস। নতুন টিভি সিরিজে ‘প্রিয় অভিনেত্রী’ বিভাগে প্রথম পুরস্কার পান এবং দ্বিতীয় সম্মান তাঁকে দেওয়া হয ‘প্রিয় ড্রামাতিক টিভি অভিনেত্রী’ হিসেবে।

দ্বিতীয় সিজনের সময় এবিসি’র কোয়ান্টিকো রোববার থেকে সোমবারে স্থানান্তরিত হয়। তবে তৃতীয় সিজনে আলেক্স প্যারিশকে দেখা যাবে প্রতি বৃহস্পতিবার। বিদেশে তাঁর কাজের কারণে, বলিউডে কোন সিনেমায় কাজ করতে পারছেন না মিস ইন্ডিয়া। কয়েকদিন আগেই দেশে এসে প্রিয়াঙ্কা তার ইনস্টাগ্রাম অনুরাগীদের স্ক্রিপ্টের ছবি পোষ্ট করেন। তবে সঙ্গে এও জানান কোন চিত্রনাট্য বাছবেন সে বিষয়ে কোনও সিন্ধান্ত এখনো নেওয়া হয়নি। ২০১৬য় জয় গঙ্গাজল সিনেমায় শেষবার প্রিয়াঙ্কা চোপড়াকে দেখা গেছে।

 

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Quantico season 3 trailer

Next Story
সিনে রিভিউঃ এস দুর্গা, এ ছবি দেখার সুযোগ হারাবেন নাS Durga movie review: Like all the best ‘road movies’, S Durga leaves learnings in its wake.
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com