বড় খবর

প্রকাশ্যেই ক্যাটরিনাকে ‘কবুল হ্যায়’ বললেন খোদ সলমন! সাক্ষী রোহিত শেট্টি

ভিকি কৌশলের সঙ্গে বিয়ের গুঞ্জনের মাঝেই ‘বিগ বস’-এর মঞ্চে এ কী কাণ্ডকারখানা?

ক্যাটরিনাকে কথা দিলেন ভাইজান

এতদিন পরেই সূর্যবংশি মুক্তি পাচ্ছে বলে কথা। বেজায় উৎসাহী পরিচালক থেকে কলাকুশলীরা।মাঝে মধ্যেই পৌঁছে যাচ্ছেন প্রমোশনের সূত্রে নানান শোতে। আর এবার যখন ক্যাটরিনা উপস্থিত বিগ বসের ফ্লোরে তখন সলমন-ক্যাট কেমিস্ট্রি থেকে একেবারেই রেহাই নেই। 

বিগ বসের নয়া সিজনে অতিথি হিসেবেই উপস্থিত ছিলেন ক্যাটরিনা কাইফ এবং রোহিত শেট্টি। সামনে যখন ক্যাটরিনা, ভাইজানের সম্পর্কে নতুন কিছু তথ্য উঠে আসবে না এটি বিশ্বাসযোগ্য নয়। দুজনের বন্ধুত্ত্ব এবং সম্পর্ক ভীষণভাবে নজর কাড়ে সকলের। দুজনেরই বন্ধুত্বে কোনও রাখঢাক নেই।আর এবার সলমনের প্রসঙ্গে বেশ কিছু খুফিয়া সত্য নির্দ্বিধায় বলেই দিলেন অভিনেত্রী। ক্যাট বলেন, সলমন একেবারেই ফলো করেন না কোরিওগ্রাফারের ড্যান্স মুভ! বন্ধুর কথায় একেবারেই সায় দেন সলমন, বলেন “কবুল হ্যায়!এই ভুল আমি মাথা পেতে নিলাম”। 

এখানেই শেষ? একেবারেই না। হাজারো কম্প্লেনের ঝুড়ি নিয়েই ক্যাটরিনা একের পর এক বোম্ব ফাটাতে থাকেন। শুটিং ফ্লোরেও নাকি দেরি করে আসেন ভাইজান? একগাল হেসেই সম্মতি জানান সলমন। ক্যাটরিনার আবদারে তার উদ্দেশ্যে গানও গান তিনি এমনকি কথামতোই ৩০ সেকেন্ড ধরে তার চোখের দিকে তাকিয়ে প্রশংসা অবধি করেন। 

প্রসঙ্গত, সলমন সবসময়ই ক্যাটরিনার নামে এক ঢোক জল বেশিই খান। সুযোগ পেলেই ক্যাটের শিশুসুলভ আচরণের প্রশংসা করেন। ইন্ডাস্ট্রিতে কাজের খাতিরে তার কঠোর পরিশ্রমের কথাও স্বীকার করেন তিনি। ক্যাটরিনা কখনই কারওর উদ্দেশ্যে খারাপ কিছু বলতেও পারেন না এমনকি করতেও পারেন না, তার নিজস্ব জগৎ বেশ সুন্দর – ভাইজানের মন্তব্যে ক্যাটের প্রতি অগাধ ভালবাসার নিদর্শন সবসময় মেলে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Qubool hai salman khan promised katrina in the bigg boss show

Next Story
Kangana Ranaut: ‘গণতন্ত্রের রক্ষাকর্তা নরেন্দ্র মোদী’kangana-ranaut
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com