কোয়ান্টিন টোরেন্টিনো বিয়ে করেছেন। কিন্তু কাকে?

বছর ৫৫-র প্লাপ ফিকশন পরিচালক কোয়ান্টিন টোরেন্টিনো বিয়ে করেছেন। তাও আবার ইজরায়েলি পপ সিঙ্গার ও কম্পোজার সিভকা পিকের মেয়েকে।

By: Published: December 1, 2018, 5:27:51 PM

হলিউড পরিচালক কোয়ান্টিন টোরেন্টিনো বিয়ের পিঁড়িতে বসেছেন। এর থেকেও চমকে যাওয়ার বিষয় হল তিনি বিয়ে করেছেন ৩৫ বছরের ইজরায়েলি পপ তারকা ও মডেল ড্যানিয়েলা পিককে। পিপলস ম্যাগাজিনের রিপোর্ট অনুযায়ী, লস অ্যাঞ্জেলসে একটা ছোট অনুষ্ঠান করে বুধবার বিয়ে করেন এই জুটি। দুজনের দেখা হয় ২০০৯ সালে। এরপর গতবছর বাগদান পর্ব সারেন টোরেন্টিনো-ড্যানিয়েলা। বছর ৫৫-র প্লাপ ফিকশন পরিচালক কোয়ান্টিন টোরেন্টিনো বিয়ে করেন ইজরায়েলি পপ সিঙ্গার ও কম্পোজার সিভকা পিকের মেয়েকে।

ইনগ্লোরিয়াস বাস্টার্ডস ছবির প্রমোশনে ড্যানিয়েলার সঙ্গে আলাপ হয় টোরেন্টিনোর। ২০১৭র জুনে এনগেইজমেন্ট হওয়ার একবছর পর বিয়ে করলেন তারা। ২০১৭-র সেপ্টেম্বরেই এনগেইজমেন্ট পার্টি দেন এই জুটি। সেখানে হাজির ছিলেন ব্রুস উইলস, স্যামুয়েল এল জ্যাকসন ও উমা থরম্যান।

আরও পড়ুন, ষষ্ঠ ছবিতে একসঙ্গে লিওনার্দো দি ক্যাপ্রিও ও মার্টিন স্করসিসি

টোরেন্টিনোর পরবর্তী ছবি ওয়ানস আপন এ টাইম ইন হলিউডের শুটিং শেষ হয়েছে সদ্য। তারপরে একটা দিনও দেরি করেননি এই পরিচালক। শুটিং শেষের পরদিনই বিয়ে করে নিলেন তিনি। ওয়ানস আপন এ টাইম ইন হলিউডে অভিনয় করছেন লিওনার্দো দি ক্যাপ্রিও ও ব্র্যাড পিট। ২০১৯-এ মুক্তি পাওয়ার কথা এই ছবির। এই ছবি ম্যানসন মার্ডারকে কেন্দ্র করে তৈরি একটি ছবি।

শুধুমাত্র লিওনার্দো ও ব্র্যাড পিট নন, এই ছবিতে দেখা যাবে মার্গোট রবি, আল প্যাচিনো, ব্রুট রেনোল্ডস, টিমথি ওলিফ্যান্ট, ডামিয়ান লিউস, ডাকোটা ফ্যানিয়ের মতো শিল্পীদের। ২০১৯ এর ২৬জুলাই মুক্তি পাচ্ছে এই ছবি। তবে তার আগে কোয়ান্টিন টোরেন্টিনো বড় করে নিজের বিয়ের পার্টিটা সেরে ফেলবেন বলেই আশা ফ্যানেদের।

Read the full story in English 

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Quentin tarantino marries daniella pick54753

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
করোনা আপডেট
X