বড় খবর

রতন টাটার বায়োপিকে আর মাধবন? মুখ খুললেন অভিনেতা

কী বলছেন অভিনেতা?

R.-Madhavan

শিল্পপতি রতন টাটার সঙ্গে জুড়ল অভিনেতা আর মাধবনের নাম। কীভাবে? সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া এক পোস্টারে আর মাধবনকে শিল্পপতি রতন টাটার (Ratan Tata) ভূমিকায় দেখা গিয়েছে। সাদাকালো সেই পোস্টার নিয়ে ইতিমধ্যেই তোলপাড় নেটদুনিয়া। অনেকেই আগ্রহ প্রকাশ করেছেন যে, সত্যিই কি তাহলে এবার রতন টাটার বায়োপিক হতে চলেছে? আর পর্দায় সেই চরিত্র চিত্রায়ণ করবেন বলিউড অভিনেতা মাধবন? যদি সত্যিই এমনটা হয়, তাহলে যে মন্দ হবে না, সেই বিষয়েও আশাবাদী নেটজনতার একাংশ। নেটদুনিয়ায় এমন তোলপাড় হওয়ার পর অবশেষে এবার সংশ্লিষ্ট বিষয়ে মুখ খুললেন অভিনেতা আর মাধবন (R Madhavan)।

ভাইরাল হওয়া সাদাকালো ওই পোস্টার টুইট করে অভিনেতার এক অনুরাগী প্রশ্ন ছুঁড়েছিলেন যে, “আপনি রতন টাটার বায়োপিকে অভিনয় করছেন, এটা কি সত্যি? যদি তাই হয়, তাহলে অনেকের জন্য এই সিনেমা অনুপ্রেরণামূলক হয়ে দাঁড়াতে পারে।” ভক্তের সেই টুইটের প্রেক্ষিতেই মাধবন পালটা মুখ খোলেন। সাফ জানিয়ে দেন যে, তিনি এধরনের কোনও সিনেমায় অভিনয় করছেন না।

মাধবনের মন্তব্য, “দুঃখজনকভাবে এটা সত্যি নয়। কোনও অনুরাগী হয়তো এমনটা চেয়েছেন বলেই, তিনি এরকম রোস্টার তৈরি করেছেন। এরকম কোনও প্রজেক্টের ব্যাপারে কথা হওয়া তো দূর অস্ত, এমনকী চিন্তাভাবনাও হয়নি।”

প্রসঙ্গত, শেষবার দক্ষিণী ছবি ‘নিশব্দম’-এ দেখা গিয়েছে মাধবনকে। যা সম্প্রতি মুক্তি পেয়েছে অ্যামাজন প্রাইমে।

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: R madhavan about to play ratan tata in his biopic actor reveals the truth

Next Story
‘আন্দোলনের মাঝে কৃষকরা পিৎজা খাচ্ছে কীভাবে?’, নেটিজেনের প্রশ্নে সপাট জবাব দিলজিতেরdiljit
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com