বড় খবর

মাধবনকে ‘বাবা’ ডেকে ফেললেন অনুরাগী! তারপর অভিনেতা যা বললেন…

তাঁর উত্তর শুনেই হেসে খুন সকলে

আর মাধবন

ফ্যানেদের সঙ্গে আলাদাই সম্পর্ক তার! মাঝেমধ্যেই বসে পড়েন জমিয়ে আড্ডা দিতে। এবারও তার ব্যতিক্রম নয় – অভিনেতা আর মাধবন ( R Madhavan ) সবসময়ই নিজের মত করে উৎফুল্লতা ছড়াতে ব্যস্ত থাকেন সোশ্যাল মিডিয়ায়। সাদা পোশাকে ভিডিও শেয়ার করেছিলেন টুইটারে, তারপর যা হল! 

বয়স টা নেহাত কম নয়, তবে এইবয়সেও নিদারুণ ধরে রেখেছেন নিজেকে। ৬ থেকে ৬০ এখনও মুগ্ধ তার অভিনয় এবং সুদর্শন রূপে। ভিডিও শেয়ার করেই তিনি লেখেন, আন্দাজ করতে পারছ? আজকে আবার সাদা পড়েছি। এরই মাঝে মাধবনের পোস্টে প্রতিক্রিয়া জানিয়েই এক ভক্ত পড়লেন গ্যাঁড়াকলে। সেই ভক্তের দাবি, ‘ এই মানুষটিকে বাবা বলে ডাকার খুব কাছাকাছি পর্যায়ে আছি!’ ওমনি মাধবনের বক্তব্য, ‘কাকা বলে ডাকতে শেখ বাচ্চা নয়তো আসল বাবা রেগে যাবে’ – সঙ্গেই জুড়েছেন বেশ কটা মজার ইমোজি। 

এখানেই শেষ নয়, আরেক ভক্ত বলে বসেন – আপনার এমন সুন্দর সুন্দর হেয়ার স্টাইল দেখলে বোঝা যায় বাড়িতেই স্টাইলিস্ট রেখেছেন আপনি! এবারেও অভিনেতার স্পষ্ট উত্তর, একেবারেই না! শুটিং করছি তাই চুল সেট করা, আদতে একেবারেই পছন্দ নয় এসব। 

উল্লেখ্য তার টিভি শো সি হকের লুক আজও ভুলবার নয়। নেভি ইউনিফর্মে তখন তরুণীদের মনে আগুন লাগিয়েছিলেন তিনি। সেইদিন সম্পর্কিত একটি টুইটের প্রতিক্রিয়া জানাতে গিয়েই এত সবের উদ্ঘাটন। যথারীতি, সম্পূর্ণ বিষয়টিকে মজার ছলেই উপভোগ করেছেন তার অনুরাগীরা। হেসে খুন সকলেই, কেউ আবার বলেন এবার থেকে সমঝে কথা বলতে হবে তবে। 

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: R madhavan replied one of his fans tweet in a hilarious way

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com