scorecardresearch

বড় খবর

স্ত্রীকে নিয়ে এ কী বললেন মাধবন! নেটদুনিয়ায় বিস্ফোরণ

কী এমন বললেন মাধবন?

স্ত্রীকে নিয়ে এ কী বললেন মাধবন! নেটদুনিয়ায় বিস্ফোরণ
আর মাধবনের কৌতুকে মজে নেটদুনিয়া

বিবাহিত জীবনের দুই দশক পার। তাই বলে কি কমে যাবে খুনসুঁটি আর প্রেমপর্ব? একেবারেই না! আর মাধবন এবং স্ত্রী সারিতার প্রেম কিন্তু এখনও স্বপ্নের মত।

সম্প্রতি মাধবন-পত্নী সারিতা দু’জনের ছবি পোস্ট করেন ইনস্টাগ্রামে। ক্যাপশনে লেখেন, “বিবাহ মানে একজন সবসময় সঠিক আর অন্যজন হলেন স্বামী।” সঙ্গে দেন বেশকয়েকটা মজার ইমোজি। কৌতুকের ছলেই নেটিজেনরা বেশ উপভোগ করেন বিষয়টি।

কিন্তু এখানেই তো শেষ নয়! কম যান না মাধবন নিজেও। পাল্টা জবাব বেশ ভালই দিলেন। উত্তরে মাধবন লেখেন, “আমি সম্পূর্ণ একমত, এমনকী যদি আপনি সঠিক হন তারপরেও।” হাত জোড় করে মনের কথা ব্যক্ত করেছেন অভিনেতা।

[আরও পড়ুন: ‘গাঙ্গুবাই কাঠিয়াওয়াড়ি’ মামলায় সঞ্জয় লীলা বনশালি-আলিয়ার স্বস্তি বম্বে হাইকোর্টে]

এতবছর একসঙ্গে থাকার পর দু’জন মানুষের মধ্যে এটিই বোধহয় গুরুত্ব থেকে যায়। বেশ কদিন আগেই বিবাহিত জীবনের ২২ বছর সম্পন্ন করেছেন তাঁরা। ছেলে বেদান্ত এখন অনেকটাই বড়। মাধবন অভিনয় জগতে আসেন বিবাহিত জীবনে পদার্পণের পরেই। এখন সমান তালে ব্যস্ত তিনি। তাঁর সিনেমা ‘রকেট্রি: দ্য নাম্বি এফেক্ট’ মুক্তির জন্য প্রস্তুত। বেশ কিছুদিন আগে ট্রেলার রিলিজ করার পর ব্যাপক আলোড়ন সৃষ্টি করেছে। অভিনেতাকে সর্বশেষ তামিল সিনেমায় দেখা গিয়েছিল, যা অ্যামাজন প্রাইম ভিডিওতে মুক্তি পাওয়ার পর ব্যাপকভাবে ইতিবাচক সাড়া জাগিয়েছিল। ছবিটি মালায়ালাম হিট ‘চার্লি’র তামিল রিমেক, যেখানে প্রধান চরিত্রে ছিলেন ডালকির সলমান।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: R madhavans hilarious response to wife saritas wife is always right comment is winning the internet