রাজি ট্রেলার: ভারতীয় গুপ্তচর হিসাবে আলিয়া ভাটের পর্দায় অনবদ্য অবতরণ

পরিচালক হিসেবে মেঘনা গুলজারকে আরও একবার জায়গা করে দেবে রাজি। অন্তত ছবির ট্রেলার সেকথাই বলছে। এছবির তিনটি মূল উপাদান: প্রেম, বিশ্বাসঘাতকতা এবং দেশপ্রেম। বাবার (রজিত কাপুর) কথায় আলিয়া ভাট অর্থাৎ পর্দার সেহমত ভারত থেকে পাকিস্থানে…

By: Jio Rockers  Updated: July 10, 2018, 09:18:41 AM

অবশেষে প্রকাশ্যে এল মেঘনা গুলজার পরিচালিত ছবি রাজির অফিসিয়াল ট্রেলার। এই স্পাই থ্রিলারে আলিয়া ভাট এবং ভিকি কুশলকে দেখা যাবে গুরুত্বপূর্ন চরিত্রে। ট্রেলারটি এক ঝলক দেখেই বুঝতে পারবেন মেঘনা গুলজার পরিচালিত এই ছবিটি আরও একটি অসামান্য সিনেমা হবে। রাজি  ১১ মে মুক্তি পাওয়া পর্যন্ত ধৈর্য রাখা সম্ভব হবে না।

Alia Bhatt as a Kashmiri spy Sehmat in Raazi.

পরিচালক হিসেবে মেঘনা গুলজারের টুপিতে আরও একটি নতুন পালক হবে রাজি, এরকম আশা করাই যায়। অন্তত সিনেমাটির ট্রেলার সেকথাই বলছে। মেঘনার এছবির তিনটি মূল উপাদান হল প্রেম, বিশ্বাসঘাতকতা এবং দেশপ্রেম।

বাবার (রজিত কাপুর) কথায় আলিয়া ভাট অর্থাৎ পর্দার সেহমত ভারত থেকে পাকিস্থানে যায় একজন গুপ্তচর হয়ে। সেখানে আলিয়ার বিয়ে হয় একজন পাকিস্তানি অফিসারের (ভিকি কুশল) সঙ্গে। স্ত্রী হিসাবে, কুশলের সঙ্গে আলিয়ার রসায়ন নিঃসন্দেহে নজর কাড়বে। পাকিস্থানি অফিসারের চোখের দিকে আলিয়ার চাহনি তাদের প্রেমের রসায়নটি রীতিমত বিশ্বাসযোগ্য করে তুলেছে।

কাশ্মীরী গুপ্তচর হিসাবে ও আলিয়ার অভিনয় বেশ দৃঢ়, সুপ্রতিষ্ঠিত এবং যথেষ্ট বিশ্বাসযোগ্য। প্রতিকূল পরিস্থিতিতেও তথ্য সংগ্রহ করতে পিছপা হয়না সেহমত। গল্পটি তাঁর বীরত্ব এবং সম্মানকে ঘিরেও। দুই মিনিটের বেশি লম্বা এই ট্রেলারে, গুপ্তচর হিসাবে আলিয়ার সাবলীল অভিনয় এই থ্রিলারটিকে অন্য মাত্রা দেবে।

একাত্তরের ভারত-পাকিস্তান যুদ্ধের সময়ের ওপর তৈরি করা হয়েছে রাজি ছবিটি। হরিন্দর সিক্কার উপন্যাস কলিং সেহমতের উপর ভিত্তি করে তৈরি হয়েছে এছবির চিত্রনাট্য। রাজির শুটিং হয়েছে মূলত পাঞ্জাব, জম্মু ও কাশ্মীর এবং মুম্বাইয়ে। একটি ভালো স্টোরিলাইন, টানটান চিত্রনাট্য, গল্পের টুইস্ট এবং চিত্তাকর্ষক অভিনয় জানান দিচ্ছে রাজি ইতিমধ্যেই হিট। ট্রেলার ট্যুইট করে আলিয়া লিখেছেন, “ওয়াতন কে আগে কুছ নহি !!!!”

Vicky Kaushal is impressive as a Pakistani officer in Meghna Gulzar’s Raazi.

করণ জোহর ট্যুইট করে লিখেছেন, ” অসাধারণ পরিস্থিতিতে এক সাধারণ মেয়ের গল্প !!”

রাজি সম্পর্কে আলিয়া আগে একটি অনুষ্ঠানে বলেছিলেন, ” রাজিতে দর্শকরা আমাকে সম্পূর্ণ অন্যরূপে দেখতে পাবে। অন্তত এটাই আমি চাই। যেহেতু রাজি সিনেমা হিসাবে ভীষণ অন্যরকম। প্রথমবার আমি একটি পিরিয়ড ছবিতে অভিনয় করছি এবং এছবির চিত্রনাট্য একটি সত্যি গল্পের আদলে তৈরী, তাই আমি খুবই উত্তেজিত এবং আশাবাদী যে ছবিটি দর্শক পছন্দ করবেন। ”

Alia Bhatt portrays different shades of a Kashmiri spy Sehmat with finesse in Raazi.

১১মে মুক্তি পাবে মেঘনা গুলজার পরিচালিত ধর্মা প্রোডাকশেনর ছবি রাজি।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Raazi trailer alia bhatt meghna gulzar

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
করোনা আপডেট
X