বড় খবর

Race 3 Box Office Collection Day 1: বক্স অফিসে শুরুটা আশাব্যঞ্জক

Race 3 box office collection day 1:আগের দুটি ছবির মতই, তৃতীয় ছবিটিও তৈরি বলিউডের নামীদামীদের নিয়ে। সলমন খান, অনিল কাপুর, জ্যাকলিন ফার্নান্ডেজ, ববি দেওল, ডেজি শাহ অভিনীত এবং রেমো ডিসুজা পরিচালিত এই ছবি মুক্তি পেল ঈদে।

salman khan, bharat
Race 3 box office collection day 1: প্রথমদিনেই আয় করল প্রায় তিরিশ কোটি টাকা

সলমন খানের ছবি বলে কথা, ব্যবসা করবে না তাও কী হয়! তার ওপর ‘রেস থ্রি’ কোন সাধারণ ছবি নয়, জনপ্রিয় অ্যাকশন থ্রিলার ফ্র্যাঞ্চাইজের তৃতীয় কিস্তি। দশ বছর আগে মুক্তি পেয়েছিল ‘রেস’। আগের দুটি ছবির মতই, তৃতীয় ছবিটিও তৈরি বলিউডের নামীদামীদের নিয়ে। সলমন খান, অনিল কাপুর, জ্যাকলিন ফার্নান্ডেজ, ববি দেওল, ডেজি শাহ অভিনীত এবং রেমো ডিসুজা পরিচালিত এই ছবি মুক্তি পেল ঈদে।

প্রথমদিনেই আয় প্রায় তিরিশ কোটি টাকা। এর আগে ট্রেড অ্যানালিস্ট গিরিশ ঘোষ বলেছিলেন, “ঈদ এখনও আসেনি, তাতেই সলমন ফ্যানেদের যা উত্তেজনা, দেখে মনে হচ্ছে প্রথম দিনেই প্রায় তিরিশ কোটি টাকার ব্যবসা করবে রেস থ্রি।” তিনি এও ভবিষ্যৎবাণী করেছিলেন, প্রথম সপ্তাহেই সম্ভবত ১০০ কোটির বেঞ্চমার্ক ছুঁয়ে ফেলবে এই ছবি। সারা দেশে প্রায় ৩,৫০০ স্ক্রিনে রিলিজ হয়েছে ‘রেস থ্রি’।

এখন পর্যন্ত এবছর ওপেনিংয়ে সবচেয়ে বেশী আয় করেছে ‘অ্যাভেঞ্জার্স: দ্য ইনফিনিটি ওয়ার’, ৩১.৩ কোটি টাকা। ‘রেস থ্রির’ সেই রেকর্ডও ছাড়িয়ে যাওয়ার সম্ভবনা রয়েছে।

আরও পড়ুন: Race 3 Movie Review: জমল না সলমনের বহু প্রতীক্ষিত ঈদের ছবি

ইন্ডিয়ান এক্সপ্রেসের ফিল্ম ক্রিটিক শুভ্রা গুপ্তা ‘রেস থ্রিকে’ অবশ্য প্রশংসা করতে পারেননি। তিনি বলেছেন, “রেস থ্রি আর কিছুই নয়, শুধুমাত্র গাড়ির বিস্ফোরণ, অনেক কটা চরিত্রের অকারণ উপস্থিতি, এবং দুর্বল, ঢিলে সংলাপের সংমিশ্রণ। সেই একই চরিত্র যার অনুভূতি তাকে যন্ত্রনা দেয়, তার মধ্যে শব্দের ব্যবহারও অত্যন্ত নিম্নমানের। যে ছবি অনিল কাপুরের মতো অভিনেতাকে কাজে লাগাতে পারে না তাকে আর কিই বা বলা যায়? মনে হল কাপুরই একমাত্র ডুবে যাওয়া জাহাজের পাল।”

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Race 3 box office collection day 1 salman khan bengali

Next Story
Race 3 Movie Review: জমল না সলমনের বহু প্রতীক্ষিত ঈদের ছবি
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com