Race 3: সলমন খানকে ভর করেই কামব্যাক ববি দেওলের

রেস থ্রির শুটিং এর আগে ঘন্টার পর ঘন্টা জিমে কঠোর পরিশ্রম করে শরীরের আদল বদলেছেন ববি। তিনি জানিয়েছেন, বয়স কম থাকলে এটা করা আরও সহজ হত।

By: Kolkata  June 6, 2018, 7:43:18 PM

মাথার ওপর হাত রয়েছে সুপারস্টার সলমন খানের। অন্য লুকে ফিরে আসা সম্ভব হয়েছে শুধুমাত্র সলমনের জন্য, এমনটাই দাবি করেছেন পোস্টার বয়। চিনতে পারলেন না? ২০১৭ সালে মুক্তি পেয়েছিল ববি দেওল অভিনীত ‘পোস্টার বয়’। কিন্তু বাবা কিংবা দাদার মত সেভাবে খ্যাতির মুখ কোনকালেই দেখেন নি ববি। এবার আসছে ‘রেস থ্রি’। ট্রেলার দেখে আন্দাজ করা যায়, ছবিতে সলমন খানের সঙ্গে কাঁধে কাঁধ মিলিয়ে অভিনয় করার সুযোগ পেয়েছেন ববি।

বয়স ৪৯, এতদিনে ছবির সংখ্যা ৪৫। গত বেশ কয়েক বছর ধরে ছাপ ফেলতে ব্যর্থ ববি। নব্বইয়ের দশকের ছবি ‘বরসাত’ এবং ‘সোলজারের’ পর সেভাবে জনপ্রিয়তা পায় নি কোন ছবিই।

রেস থ্রির শুটিং এর আগে ঘন্টার পর ঘন্টা জিমে কঠোর পরিশ্রম করে শরীরের আদল বদলেছেন ববি। তিনি জানিয়েছেন, বয়স কম থাকলে এটা করা আরও সহজ হত। তবে এখন ভোল বদলাতে তাকে বেগ পেতে হয়েছে। এক বছর আগে ছবির কাজ নিয়ে সলমন খানের সঙ্গে সাক্ষাৎ করেন। তখন সলমন তাঁকে জানান, তাঁর নিজের, অর্থাৎ সলমনের কেরিয়ারে যখন মন্দা চলছিল তখন সানি দেওল এবং সঞ্জয় দত্তকে ভর করেই এগিয়েছিলেন তিনি।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Race 3 salman khan boby bobby deol bengali

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
রাজীব ধোঁয়াশা
X