এবারও ঈদে সল্লুভাই; মুক্তি পেল রেস থ্রি ছবির ট্রেলার

আজ ১৫ তারিখ মুক্তি পেল বহু প্রতীক্ষিত ছবি রেস থ্রির ট্রেলার। এই প্রথমবার রেস ফ্র্যাঞ্চাইজির ছবিতে দেখা যাবে সল্লুভাইকে । আর তাই রেস থ্রি ছবিটি ঘিরে বলিপাড়ায় উন্মাদনা তুঙ্গে। কিছুদিন আগেই জম্মু-কাশ্মীরের সোনমার্গ হিল স্টেশনে ২দিনের শুটিং সেরে এসেছেন সলমন…

By: Published: May 15, 2018, 6:01:54 PM

আজ ১৫ তারিখ মুক্তি পেল বহু প্রতীক্ষিত ছবি রেস থ্রির ট্রেলার। এই প্রথমবার রেস ফ্র্যাঞ্চাইজির ছবিতে দেখা যাবে সল্লুভাইকে । আর তাই রেস থ্রি ছবিটি ঘিরে বলিপাড়ায় উন্মাদনা তুঙ্গে।

কিছুদিন আগেই জম্মু-কাশ্মীরের সোনমার্গ হিল স্টেশনে ২দিনের শুটিং সেরে এসেছেন সলমন খান। কিক ছবির পর আবার এই ছবিতেও সলমন খানের বিপরীতে অভিনয় করতে দেখা যাবে জ্যাকলিনকে। রেসের বাকি আগের সিক্যুয়াল ছবিটির মত অনিল কাপুরকে দেখা যাবে একই ভুমিকায়। এছাড়া ববি দেওলকেও অভিনয় করতে দেখা যাবে এই ছবিতে। ট্রেলার রিলিজ হওয়ার আগে সোশ্যাল মিডিয়ায় কাউন্ট ডাউন করা শুরু করেছিলেন স্বয়ং ভাইজান। এই ছবির পরিচালক রেমো ডিসুজা।

এই ছবিতে সালমান খানকে দেখা যাবে স্বার্থপর ও নিঃস্বার্থ সিকন্দরের চরিত্রে। ইতিমধ্যেই ছবির শ্যুটিং হয়েছে আবু ধাবি,কাশ্মীর ও লে লাদাকে। এই ছবিটি এবছর ঈদে শুধু থ্রিডিতে নয় দেখা যাবে টুডিতে। আজকে বলিউডে ক্লোজ ডোর থ্রিডিতে স্ক্রিনিং করা হবে ট্রেলারটির।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Race3 trailer lauch salman khan jacqueline fernandez remo d souja

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement