scorecardresearch

বড় খবর

বিয়ে না করেই ‘বিরাট সুখী’ দেব! অভিনেতার ওপর রেগে গিয়ে মারতে গেলেন রচনা?

এ কি অবস্থা! দেবকে নিয়ে আশা ছেড়ে দিয়েছেন রচনা?

বিয়ে না করেই ‘বিরাট সুখী’ দেব! অভিনেতার ওপর রেগে গিয়ে মারতে গেলেন রচনা?
দেবের কথায় রেগে আগুন রচনা

দেব বিয়ে করছেন কবে? টলিপাড়ার অন্দরে এখন এই একটা প্রশ্নের আনাগোনা। মোটামুটি বিয়ের পিঁড়িতে বসে পড়েছেন টলি-বলির অনেক তারকারাই। কিন্তু দেব কবে গাঁটছড়া বাঁধছেন এই প্রশ্নের উত্তর খুঁজতে ব্যস্ত সকলে।

সামনেই রিলিজ প্রজাপতির। চুটিয়ে প্রোমোশন করছেন তিনি। দিদি নম্বর ওয়ানের মঞ্চেও হাজির হয়েছেন দলবল নিয়ে। সেখানেই রচনার সোজা-সাপটা প্রশ্ন, দেব বিয়ে করছে কবে? ওর গায়ে প্রজাপতি কবে বসবে? এবারে চুপ অভিনেতা। বললেন, বিয়ে করব। খুব শীঘ্রই প্ল্যান করব। দেবের বিয়ে নিয়ে সকলেই খুব চিন্তিত। শুধু তাই নয়, তাঁর বাবাও জানিয়েছিলেন দেবকে বিয়ের কথা বললেই এড়িয়ে যায়।

কিন্তু এখানেই শেষ নয়। দেব বিয়ে করতে চাইছেন না কেন? এর আদৌ কোনও উত্তর আছে? স্বীকার করলেন দেব নিজেই। মুখ ঢেকে রাখলেন দেব। হাসতে হাসতে বললেন, আমার সুখী থাকাটা জরুরি। আমি সুখে আছি, ব্যাস! এই বলেই হাসিতে ফেটে পড়লেন তিনি। কিন্তু রচনা? তিনি তো ছাড়বার পাত্রী নন। পারলে দেবকে মারতে যান তিনি। যেন নিজেও ক্ষুব্ধ দেবের এহেন সিদ্ধান্তে।

একে একে বিয়ের পিঁড়িতে বসেছেন অনির্বাণ এবং টিভি সিরিয়ালের অনেকেই। সম্পর্কে দীর্ঘদিন বাঁধা পড়েছেন অঙ্কুশ, যদিও বা এখনও বিয়ের কথা ভাবছেন না তাঁরাও। তবে দেব-রুক্মিণীকে নিয়েও যেন মানুষের আগ্রহের শেষ নেই। আদৌ, কবে রুক্মিণীর সঙ্গে সম্পর্ককে পরিণতি দিচ্ছেন তিনি, সেটাই দেখার।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Rachana banerjee reaction on dev wedding