‘জাদু কড়াই’-তে রান্না করবেন রাহুল

Bengali Television Zee Bangla Originals: যদি এমন একটি কড়াই পাওয়া যেত, যেখানে ইচ্ছেমতো রান্না হয়ে যেত, কষ্ট করতে হত না? কিন্তু জাদু দিয়ে কি জীবনে সব হয়? এই সব প্রশ্ন এবং উত্তর দুই-ই থাকছে ১৯…

By: Kolkata  Updated: May 18, 2019, 03:33:51 PM

Bengali Television Zee Bangla Originals: আলাদিনের প্রদীপ ছিল ইচ্ছাপূরণ টুল। যা চাওয়া যায়, তাই পাওয়া যায়… ম্যাজিক। কিন্তু ম্যাজিক দিয়ে কি সবকিছু হয়? আলাদিনের গল্পের শেষেও কিন্তু আলাদিন মুক্তি দিয়ে দেয় প্রদীপের জিনকে আর জিন ছাড়া তো প্রদীপের কোনও ম্যাজিকই থাকল না। তার পরে আলাদিনের ঠিক কী হল, বাকি জীবনটা ম্য়াজিক ছাড়া সে কীভাবে কাটাল, লোককথায় তার কোনও উল্লেখ নেই। কিন্তু কী হতে পারত, তেমনটা ভাবা যেতেই পারে। জি বাংলা অরিজিনিলাস ‘জাদু কড়াই’-এর গল্পটা কিছুটা তেমন কিন্তু পুরোটা নয়। তবে এখানে কোনও প্রদীপ বা প্রদীপের জিন নেই, রয়েছে একটি কড়াই যা নাকি জাদুময়।

সব ঘরে ঘরে যদি একটি জাদু কড়াই থাকত, যাতে রান্না হয়ে যায় নিমেষে এবং সেই রান্নার যা স্বাদ তা ভোলা যায় না চট করে, তবে পৃথিবীটা অন্য রকম হতো। কর্তা-গিন্নির তিক্ততা থাকত না, কচিকাঁচাদের বায়নাক্কা সামাল দিতে দিতে মায়েরা হা-ক্লান্ত হতেন না, বিয়ের তত্ত্বে একটা জাদু কড়াই দিয়ে দিলেই নতুন বাড়িতে গিয়ে বউকে আর শাশুড়ির সমালোচনাও শুনতে হতো না। কিন্তু ছবির গল্পের এই তামার কড়াইটা জাদুময় হলেও ঠিক ওইরকমটাও নয়! এ হল জাদু-মোড়া একটি আশ্চর্য কড়াই যা হঠাৎ পেয়ে যায় গল্পের নায়ক বিক্রম সেন, যার জীবনের স্বপ্ন দুটো– একদিন খুব নামকরা শেফ হওয়া আর অফিসের সুন্দরী সহকর্মী, রূপসা আরিফের মন জয় করা।

আরও পড়ুন: পাঁচে ‘নকশিকাঁথা’! রইল এ সপ্তাহের সেরা দশ তালিকা

কড়াইটা হাতে পাওয়ার আগে পর্যন্ত নায়কের জীবনটা ছিল খুবই পানসে। কোনও দিক থেকেই কোনও পাত্তা সে পেত না। কিন্তু এই কড়াই রাতারাতি বদলে দেয় তার জীবন এমনকী সুন্দরীর মনও গলে যায় অনেকটাই। শুধু তাই নয়, জানা যায় যে এই কড়াইয়ের সঙ্গে বর্ধমানের কোনও জমিদারবংশের যোগাযোগ রয়েছে। আর বিক্রম নিজেও বর্ধমানেরই একটি জমিদারবংশের উত্তরসূরি। কিন্তু সমস্যা শুরু হয় তার পরে। আলাদিনের গল্পের মতোই এই গল্পেও রয়েছে একটি ভিলেন যে ছিনিয়ে নিতে চায় জাদু কড়াই। শেষ পর্যন্ত সেই ভিলেনকে পাশ কাটিয়ে বা শায়েস্তা করে কীভাবে পাকিয়ে ওঠা তালগোল কাটিয়ে ওঠে নায়ক, সেই গল্পটাই বলতে চেয়েছেন পরিচালক ও এই টেলিছবিটির চিত্রনাট্যকার মেঘদূত রুদ্র।

মুখ্য় চরিত্রে রাহুল অরুণোদয় ছাড়া রয়েছেন সায়নী দত্ত ও জয়দীপ কুণ্ডু। আগামী ১৯ মে সন্ধ্যা সাতটায়, জি বাংলা সিনেমা-তে সম্প্রচার হবে ‘জাদু কড়াই’।

টেলিপাড়া, টলিপাড়া ও বলিউডের আরও খবর পড়তে ক্লিক করুন 

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Rahul arunoday banerjee will be cooking on a magic wok

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement