বড় খবর

সৃজিত পরিচালিত ওয়েব সিরিজে রাহুল বোস, রয়েছেন অনির্বাণ ভট্টাচার্যও

কোন ওয়েব সিরিজে অভিনয় করতে দেখা যাবে তাঁদের? জানুন বিশদে।

anirban-rahul

মাস খানেক আগেই একগুচ্ছ ওয়েব সিরিজের কথা ঘোষণা করেছে এসভিএফ সংস্থার ওটিটি প্ল্যাটফর্ম হইচই। সেই তালিকায় সৃজিত মুখোপাধ্যায়েরও (Srijit Mukherjee) একটি প্রজেক্ট রয়েছে- ‘রবীন্দ্রনাথ এখানে কখনও খেতে আসেননি’। বাংলাদেশের লেখকের খ্যাতনামা উপন্যাস নিয়ে টলিউড পরিচালকের ওয়েব সিরিজ তৈরির ঘোষণায় অনেকেই কৌতূহলী হয়ে উঠেছিলেন। কে বা কারা থাকছেন? তাছাড়া মুখুজ্জ্যেমশাইয়ের হাতে এই ওয়েব সিরিজের ট্রিটমেন্টই বা কী করে হবে?… এধরনের নানা প্রশ্ন উঁকি দিয়েছিল সৃজিত-অনুরাগীদের মনে। তবে এবার শোনা যাচ্ছে, সৃজিতের ওয়েব সিরিজে রাহুল বোস (Rahul Bose) অভিনয় করতে চলেছেন।

প্রথমটায় কয়েকজন বাংলাদেশি অভিনেতার কাজ করার কথা ছিল সৃজিতের প্রজেক্টে। এমনকী, রিয়েল লোকেশনেও শুট করতে চেয়েছিলেন পরিচালক। তবে এই অতিমারী পরিস্থিতিতে তা আর সম্ভব হয়নি। অতঃপর কলকাতাতেই শুটিং শুরু করেছেন পরিচালক। অভিনয়ে রয়েছেন টলিউডের বেশ কয়েকজন প্রথম সারির তারকা। ‘রবীন্দ্রনাথ এখানে কখনও খেতে আসেননি’ ওয়েব সিরিজের এক গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করবেন অনির্বাণ ভট্টাচার্য (Anirban Bhattacharya)। এবার শোনা গেল, কাস্টিং রয়েছেন খ্যাতনামা অভিনেতা রাহুল বোসও।

প্রসঙ্গত, এই বড়দিনে মুক্তি পাচ্ছে না সৃজিত মুখোপাধ্যায় পরিচালিত ‘কাকাবাবুর প্রত্যাবর্তন’। তবে আড্ডাটাইমসে রিলিজ করবে সৃজিত পরিচালিত প্রথম ওয়েব সিরিজ ‘ফেলুদা ফেরত’। উল্লেখ্য, ‘রবীন্দ্রনাথ এখানে কখনও খেতে আসেননি’ হাত ধরেই হইচইয়ের জন্য প্রথম ওয়েব সিরিজ পরিচালনা করছেন সৃজিত।

Web Title: Rahul bose in srijit mukherjees web series

Next Story
‘কৃষকদের সঙ্গে আমার আত্মিক যোগ রয়েছে’, সিংঘু সীমান্তের প্রতিবাদী মঞ্চে এবার স্বরাSwara-bhasker
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com