scorecardresearch

বড় খবর

কেমন আছেন সঞ্জয় দত্ত?

সঞ্জয় পত্নী আগেই স্পষ্ট করে জানিয়েছিলেন যে অভিনেতা কোভিড -১৯ অবস্থার উন্নতি না হওয়া অবধি চিকিত্সার জন্য বিদেশ যাবেন না।

“ভুয়ো খবর রটেছে চারিদিকে। সঞ্জু প্রাথমিকভাবে মুম্বাইয়ে চিকিৎসাধীন এবং কিছু পরীক্ষার ফলাফল এখনও আসেনি। তিনি একজন যোদ্ধা এবং বিজয়ী হিসাবে এটি থেকেও বেরিয়ে আসবেন -আমার এ নিয়ে সন্দেহের কোন কারণ নেই এবং এই প্রতিক্রিয়াটি কেবল আবেগের ভিত্তিতে নয়, সত্যেরও ভিত্তিতে। অনুমান করা বন্ধ করুন, এবং যদি এখন আপনাকে কিছু করতে হয়, তা হল কেবল তার জন্য মঙ্গল কামনা।” অভিনেতা রাহুল মিত্রা এমনটাই জানিয়েছেন টাইমস অফ ইন্ডিয়াকে।

সঞ্জয় দত্ত মুম্বাইয়ের কোকিলাবেন হাসপাতালে প্রাথমিক চিকিৎসাধীন। সঞ্জয় পত্নী আগেই স্পষ্ট করে জানিয়েছিলেন যে অভিনেতা কোভিড -১৯ অবস্থার উন্নতি না হওয়া অবধি চিকিত্সার জন্য বিদেশ যাবেন না।

সঞ্জয় দত্ত একটি বিবৃতি শেয়ার করে, ভক্তদের জানিয়েছিলেন যে তিনি ” চিকিত্সার করার জন্য” কাজ থেকে “সামান্য বিরতি” নিচ্ছেন। সঞ্জয় বিবৃতি প্রকাশের পর থেকেই অনেকেই অভিনেতার স্বাস্থ্য নিয়ে জল্পনা-কল্পনা শুরু করছেন। বুধবার অভিনেতার স্ত্রী মানায়তা দত্ত একটি বিবৃতি শেয়ার করেছেন যেখানে তিনি অভিনেতার সকল শুভাকাঙ্ক্ষীকে ধন্যবাদ জানিয়েছেন। মানায়তা ভক্তদেরও ‘জল্পনা ও অযাচিত গুজবে না পড়ার অনুরোধ জানিয়েছিল।’

মানায়াতার বিবৃতিতে উল্লেখ রয়েছে, “আমি সঞ্জুর দ্রুত আরোগ্য কামনা করেছেন তাদের শুভেচ্ছার কথা জানিয়েছেন তাদের প্রত্যেককে আমি ধন্যবাদ জানাই। এই কঠিন সময় কাটিয়ে ওঠার জন্য আপনাদের প্রার্থনার দরকার”। ভক্তদের কাছে অনুরোধ করেছেন, অনুমান এবং অনাকাঙ্ক্ষিত গুজবের শিকার না হয়ে কেবল তাদের ভালবাসা দিয়ে যায়। সঞ্জু বরাবরই যোদ্ধা, এবং আমাদের পরিবারও। সামনে এই কঠিন চ্যালেঞ্জ কাটিয়ে উঠতে আমাদের আবার পরীক্ষা করার জন্য বেছে নিয়েছেন ঈশ্বর। আমরা যা চাইছি তা হ’ল আপনার প্রার্থনা এবং আশীর্বাদ।”

 

 

Read the full story in English

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Rahul mittra on sanjay dutts treatment results of certain tests are yet to come