বড় খবর

‘কেউ খোঁজ রাখে না’, বলিউডের কুৎসিত রূপ তুলে ধরলেন রাহুল রায়

দুঃসময়ে মানুষ চিনতে শিখেছেন- রাহুল রায়

অসুস্থতা নিয়ে মুখ খুললেন অভিনেতা

আশিকি বলতেই সকলের কাছে যে মানুষটি ভেসে ওঠেন তিনি অভিনেতা রাহুল রায়। নব্বই এর দশকে আদর্শ প্রেমিকের চরিত্রে নিজেকে দারুণ ভাবে উপস্থাপন করেছিলেন তিনি। তবে বেশ অনেকদিনই হল বলিউডের সঙ্গে বিশেষ সম্পর্ক নেই তাঁর। গতবছরের শেষের দিকে ব্রেন স্ট্রোক দ্বারা আক্রান্ত হন, সেই থেকেই চিকিৎসাধীন তিনি। মানসিকভাবে বেশ ভেঙে পড়েছেন। সঙ্গেই দুঃখ প্রকাশ করেছেন তার সহকর্মীদের ব্যবহারে। 

সম্প্রতি এক সাক্ষাৎকারে রাহুল জানান, এমন অসুস্থতার সময়েও অনেকেই তার থেকে মুখ ফিরিয়ে নিয়েছেন। একবার খোঁজ পর্যন্ত করেননি। তবে তার মধ্যেও বেশ কিছু মানুষ দেখা সাক্ষাৎ করেছেন। রাহুল বলেন, এই সময় মানুষের সাহচর্য বেশ দরকার, পুরনো মানুষদের বেশি সময় ধরেই থাকতে বলতেন- অপেক্ষা করতেও অনুরোধ করতেন। এমনকি সহ অভিনেত্রী অনু আগরওয়াল তাঁর সঙ্গে দেখা করার চেষ্টা করেছেন কিনা এই নিয়েও বেশ সন্দেহে রয়েছেন। তাঁর অসুস্থতাই মানুষ-কে চিনতে শিখিয়েছে।

সঙ্গেই তিনি আরও জানান, পুরনো মানুষের সঙ্গে কথা বলতে চান। অনেকের সঙ্গে সুযোগ হয়ে ওঠেনি কেউ আবার চেষ্টা করেও হদিশ পাননি। তবে নিজে থেকে যারা ফিরে এসেছেন তাদের সংখ্যা একেবারেই নূন্যতম। অনেকেই নিদারুণ অজুহাত দিয়ে সরে পড়েছেন, যোগাযোগ করার চেষ্টা করেছিলেন, সম্ভব হয়ে ওঠেনি। রাহুলের বক্তব্য, তারা আসলে চেষ্টাই করেননি। 

প্রসঙ্গেই বলেন, ভীষণভাবে কথা রাখতে জানেন তিনি। তাই মানুষকে দূরে সরিয়ে দিতে পারেন না। এমনিতেও বিগ বস দেখতে বেশ ভালবাসেন। সঙ্গেই আশিকি ২ যে একেবারেই তার মনোরঞ্জন করতে পারেনি সেই নিয়েও দুঃখিত ।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Rahul roy saddened up about his brain stroke journey said everybody left him behind

Next Story
ফের আসছেন ছোটপর্দার বিদূষক…এবার শোয়ের নাম ‘ফ্যামিলি টাইম উইথ কপিল শর্মা’‘ফ্যামিলি টাইম উইথ কপিল শর্মা’র শো-র প্রথম অতিথি হিসেবে এলেন অজয় দেবগণ।
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com