বড় খবর


সেরে উঠছেন রাহুল রায়, হাসপাতাল থেকেই জানালেন, ‘ভাল আছি, ফিরছি শিগগিরি’

ভিডিও শেয়ার করে আর কী বললেন অভিনেতা?

Rahul Roy

দিন কয়েক আগেই মস্তিকে রক্তক্ষরণের জন্য হাসপাতালে ভরতি হয়েছিলেন অভিনেতা রাহুল রায় (Rahul Roy)। ‘এলএসি: লিভ দ্য ব্যাটেল ইন কার্গিল’ ছবির শ্যুটিং চলছিল। সেই ছবির সেটেই অসুস্থ হয়ে পড়েন অভিনেতা। এরপর তড়িঘড়ি তাঁকে মুম্বইয়ে ফেরত এনে নানাবতী হাসপাতালে ভরতি করা হয়। ভেন্টিলেশনেও ছিলেন ‘আশিকি’ অভিনেতা। তবে এবার নিজের সুস্থতার খবর দিলেন অভিনেতা। জানালেন, সেরে উঠছেন তিনি। খুব শিগগিরিই ফিরে আসবেন।

নানাবতী হাসপাতাল থেকেই নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে একটি ভিডিও শেয়ার করেছেন রাহুল রায়। যেখানে বোনের সঙ্গে হাসিমুখে কথা বলতে দেখা গেল তাঁকে। সেই ভিডিও শেয়ার করে রাহুলের জানিয়েছেন, “আমি ধীরে ধীরে সুস্থ হয়ে উঠছি। আমার বন্ধুবান্ধব, পরিবার-পরিজন ও অনুরাগীদের অসংখ্য ধন্যবাদ অনেক ভালবাসা দেওয়ার জন্য আর আমার আরোগ্য় কামনা করার জন্য। ফিরছি খুব তাড়াতাড়ি।”

১৯৯০ সালে ‘আশিকি’ ছবি দিয়েই বলিউডে পা রেখেছিলেন রাহুল রায়। আর শুরুতেই ছক্কা হাঁকিয়েছিলেন। আজও সেই ছবির প্রত্যেকটি গান কানে বাজে সিনেপ্রেমীদের। রাতারাতি তারকা হয়ে ওঠেন তিনি। এরপর ‘গেম’, ‘নসিব’, ‘ফির কভি’র মতো বিভিন্ন ছবিতে অভিনয় করেছেন। বর্তমানে গালওয়ান ঘাঁটির সত্য ঘটনা অবলম্বনে তৈরি হওয়া ‘এলএসি: লিভ দ্য ব্যাটল’ ছবির শুটিংয়ে ব্যস্ত ছিলেন। সেখানেই ঘটে এই বিপত্তি। তবে এখন ভাল রয়েছেন অভিনেতা।

প্রসঙ্গত, ‘এলএসি: লিভ দ্য ব্যাটল’ (LAC: Live the Battle) ছবির শুটিংয়ের জন্য কার্গিলে ছিলেন রাহুল রায়। যেখানে বর্তমানে তাপমাত্রা অনেকটাই নিম্নমুখী। আর ঠিক সেই কারণেই নাকি সেখানকার আবহাওয়া সহ্য করতে পারেননি তিনি। জানা গিয়েছে, শুটিং চলাকালীনই ব্রেন স্ট্রোক হয় রাহুল রায়ের। প্রথমে তাঁকে শ্রীনগরে নিয়ে যান শুটিং টিমের লোকেরা। কিন্তু উন্নত চিকিৎসার জন্য বিলম্ব না করে মুম্বইতে এনে ভরতি করা হয়। ভরতির পরই নিয়ম মাফিক করোনা টেস্ট করা হয় তাঁর। তবে সৌভাগ্যক্রমে রিপোর্ট নেগেটিভ আসে। এমন খবর ছড়িয়ে পড়তেই স্বাভাবিকভাবে চিন্তার ভাঁজ পড়ে অনুরাগীদের কপালে।

 

View this post on Instagram

 

A post shared by Rahul Roy (@officialrahulroy)

Web Title: Rahul roy says i am recovering will be back soon

Next Story
করোনাই কাড়ল প্রাণ, প্রয়াত ‘ইয়ে রিস্তা কেয়া কেহেলাতা হ্যায়’ সিরিয়ালের অভিনেত্রী দিব্যাdivya-bhatnagar
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com