scorecardresearch

বড় খবর

‘তৃণমূল না করলে নন্দনে শো পাওয়া যায় না’, বিস্ফোরক রাহুল

নন্দনে ব্রাত্য রাহুল-রুদ্রনীলের ‘আকাশ অংশত মেঘলা’। বিরোধী রাজনৈতিক দল বলেই বঞ্চিত?

‘তৃণমূল না করলে নন্দনে শো পাওয়া যায় না’, বিস্ফোরক রাহুল
নন্দনে শো পেল না রাহুল-রুদ্রনীলের সিনেমা, রাজনীতির শিকার?

ফের নন্দনে শো পাওয়া নিয়ে তরজা! এর আগে অনীক দত্ত পরিচালিত অপরাজিত নন্দনে শো না পাওয়া নিয়ে বেজায় শোরগোল হয়েছিল। যে ছবি কিনা বক্সঅফিসে শোরগোল ফেলার পাশাপাশি আন্তর্জাতিক ময়দানেও প্রশংসিত হয়েছে। এবার সেই ঘটনারই পুনরাবৃত্তি ঘটল ‘আকাশ অংশত মেঘলা’র ক্ষেত্রে! যে সিনেমার মূল ভূমিকায় রাহুল অরুণোদয় বন্দ্যোপাধ্যায় এবং রুদ্রনীল ঘোষ।

শুক্রবার মুক্তি পেয়েছে ‘আকাশ অংশত মেঘলা’। কিন্তু নন্দনে (Nandan) ঠাঁই পায়নি এই ছবি। যা নিয়ে ইতিমধ্যেই হইচই নেটপাড়ায়। প্রশ্ন উঠেছে, দুই বিরোধী রাজনৈতিক শিবিরের তারকারা রয়েছেন বলেই কি নন্দনে বঞ্চিত এই সিনেমা? এপ্রসঙ্গে মুখ খুললেন রাহুল। অভিনেতার মন্তব্য, তৃণমূলের সমর্থক না হলে নন্দনে শো পাওয়া যায় না। নিরপেক্ষ হলেও ব্রাত্য। বিরোধীদের ক্ষেত্রেও তাই। ব্যবসা হয়ে গেছে একটা।

পাশাপাশি রাহুল (Rahul Arunoday Banerjee) এও বলেন যে, “প্রথমত বিরোধী রাজনৈতিক শিবিরের তিন অভিনেতা রয়েছেন এই ছবিতে। দ্বিতীয়ত কল-কারখানা লকআউট, অভাব-অনটন, শ্রমিকদের জীবননামচার প্রেক্ষাপটে এক রাজনৈতিক ছবি। তাই হয়তো ভেবে বসেছেন যে, ‘আকাশ অংশত মেঘলা’ অ্যান্টি-তৃণমূল সিনেমা। কিন্তু এই ছবি মোটেই তা নয়। সব ধরণের রাজনীতিকেই কটাক্ষ করা হয়েছে এই ছবিতে।”

[আরও পড়ুন: কী কাণ্ড! বিয়ের পরেও নীলকে স্টক করেন তৃণা? ফাঁস করলেন নিজেই]

বর্তমানে সামাজিক ও অর্থনৈতিক যেসব সমস্যা, সেই প্রেক্ষাপটেই তৈরি হয়েছে ‘আকাশ অংশত মেঘলা’। বিগত দু’ দশকে বাংলার সমাজ, অর্থনীতি ও রাজনৈতিক প্রতিচ্ছ্ববি দেখা যাবে এই সিনেমায়। সেই সিনেমা নন্দনে স্লট না পাওয়াতেই শোরগোল শুরু হয়েছে নেটদুনিয়ায়। প্রতিবাদ করেছেন পরিচালক-অভিনেতা তথাগত মুখোপাধ্যায়।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Rahul rudranil starrer akash angshata meghla didnt get slot