scorecardresearch

বড় খবর

বাড়ি ফিরতেই রাজের কাঁধে বিরাট দায়িত্ব, মজা নিচ্ছেন শুভশ্রী?

রাজের গুরুদায়িত্বকে কুর্নিশ জানাচ্ছে নেটপাড়া

বাড়ি ফিরতেই রাজের কাঁধে বিরাট দায়িত্ব, মজা নিচ্ছেন শুভশ্রী?
রাজের দায়িত্ব শুরু

ফিল্ম ফেস্টিভ্যালের গুরুদায়িত্বে রাজ চক্রবর্তী। চেয়ারপার্সনের দায়ভার তাঁর কাধে। প্রাত্য প্রতিদিনই সামিল হতে হয়েছে নানান অনুষ্ঠানে। তবে এবার অন্য দায়িত্ব পালনের সময়। মহাখুশি এই দায়িত্ব ফেরত পেয়ে।

ধুতি পাঞ্জাবি পরে একদম কর্তা মশাই সেজে শেষদিনের অনুষ্ঠানে হাজির হয়েছিলেন রাজ। আবার একবছরের অপেক্ষা। KIFF শেষ হওয়ার পরে ঘরে ফিরেই সবথেকে গুরুত্বপূর্ণ দায়িত্ব পেলেন পরিচালক এবং বাবা রাজ চক্রবর্তী। ছেলে ইউভানকে সামলাতে হিমশিম খাচ্ছেন বাবা। কোলে নিতেই সে উঠে গেল বাবার বুকে। তারপর? সে কি আদর!

রাজের গাল ধরে আনন্দ যেন ধরছে না ইউভানের। তারপর? শুভশ্রী সেই মিষ্টি ভিডিও শেয়ার করে লিখলেন, “চেয়ারপার্সনের দায়িত্ব শেষ। বাবার দায়িত্ব শুরু”। জুড়লেন হাসি এবং ঘুষির এক ইমোজি। চ্যালেঞ্জও বটে। ছেলে বড় হচ্ছে। এ এক বিরাট গুরুত্বপূর্ণ সময়। এদিকে, ছোট সদস্যের খাতিরে বাড়িতে চলছে কার্টুন। সেই দৃশ্যও চোখে পরল।

যতই দায়িত্ব হোক, আসল দায়িত্ব যে বাড়িতেই। খুদে সদস্যকে শান্ত রাখত হবে। বেশিরভাগ অনুরাগীরা বললেন, এই যে আসল কাজ শুরু। আবার কেউ বললেন, এর থেকে ভাল মুহূর্ত আর কি আছে? বাবা-ছেলের এই মুহূর্তকে উপভোগ করেছেন সকলেই। প্রসঙ্গত, এইবছর চেয়ারপার্সনের ভুমিকায় আদৌ রাজ থাকবেন কিনা সেই নিয়ে ঘোরতর সন্দেহ ছিল। তবে শেষ অবধি তিনিই ছিলেন এই দায়িত্বে।

সামনে রয়েছে নতুন ছবি আবার প্রলয়। বিরাট ব্যাস্ত অভিনেতা। তাঁর সঙ্গেই পরিবারের দিকে খেয়ালও তাঁকে রাখতে হয়। আবারও প্ল্যানিং একবছরের। তবে সামনের বছর ইউভানকে বাবার সঙ্গে দেখা যাবে কিনা সেটাই দেখার।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Raj chakraborty back from kiff and the duty starts