বড় খবর

গেমিংয়ের আসক্তিতে শৈশবের সর্বনাশ! বাস্তবের আয়না দেখালো ‘হাবজি-গাবজি’র ট্রেলার

দেখুন ট্রেলার।

habji-gabji

বর্তমানে ডিজিটাইজেশনের যুগ। আমরা ক্রমশই নেটকেন্দ্রিক হয়ে পড়ছি। নিমেষের মধ্যে হাতের মুঠোয় পুরো দুনিয়া। মোবাইল আর এখন শুধু কথা বলার জন্য নয়, বিনোদনের মূল মাধ্যম হয়ে উঠেছে। অতঃপর সর্বক্ষণ হাতে মোবাইল, কানে গোঁজা হেডফোন, যেন বাইরের দুনিয়া থেকে বিচ্ছিন্ন। বইয়ের পাতায় নয়, আজকাল বরং মুখ গোঁজা থাকে ট্যাব-মোবাইলের গেমে। বিভিন্ন সময়ে দেখা গিয়েছে, মারণ গেমের ফাঁদে পড়ে, শেষ হয়ে গিয়েছে জীবন। নষ্ট হয়েছে বহু শৈশব। এই মোবাইল আসক্তির মারাত্মক পরিণামের টুকরো টুকরো ছবিই যদি সিনেপর্দায় তুলে ধরা হয়? বাস্তবের সামনে আরও একবার দাঁড় করানো যায়, সভ্য সমাজকে? দর্শক আর বাস্তব মুখোমুখি হয়? নবপ্রজন্মের জন্য কতটা সর্বনাশ হতে পারে মোবাইল আসক্তি, ঠিক সেই ভাবনা থেকেই ছবি তৈরি করে ফেলেছেন পরিচালক রাজ চক্রবর্তী (Raj Chakraborty)। নাম ‘হাবজি-গাবজি’ (Habji Gabji)। শনিবার শিশুদিবস উপলক্ষে প্রকাশ্যে এল ছবির ট্রেলার।

‘হাবজি-গাবজি’র জন্য প্রথমবার জুটি বেঁধেছেন পরমব্রত চট্টোপাধ্যায় (Parambrata Chatterjee) এবং শুভশ্রী গঙ্গোপাধ্যায় (Subhashree Ganguly)। মোবাইল গেমিংয়ে আসক্তি, উল্লাভিলাষী মা-বাবা এবং সন্তানের উপর এর ভয়ঙ্কর পরিণাম, এই নিয়েই এগিয়েছে ছবির গল্প। ট্রেলারে খানিক থ্রিলারের ছোঁয়াও রয়েছে। ছবিতে পরম-শুভশ্রীকে দেখা যাবে বাবা-মার ভূমিকায়। সন্তানের চরিত্রে অভিনয় করেছে সামন্তক দ্যুতি মৈত্র। উল্লেখ্য, ‘প্রলয়’-এর পর ফের রাজ চক্রবর্তীর ছবিতে অভিনয় করেছেন পরমব্রত চট্টোপাধ্যায়।

প্রসঙ্গত, আমাদের চারপাশে মোবাইল আসক্তির দৃশ্য বোধহয় কিছু কম নয়। আট থেকে আশি, সকলেই প্রায় মোবাইল স্ক্রিনে মন মজিয়েছে। সোশ্যাল মিডিয়া হোক কিংবা বিনোদন প্ল্যাটফর্ম, সর্বক্ষণের সঙ্গী মোবাইল। ফলস্বরূপ, ভুলতে বসেছি আমাদের চারপাশের সম্পর্কগুলো। দিন যত যাচ্ছে ছিন্ন হচ্ছে সামাজিক সম্পর্কগুলো। মোবাইলের সঙ্গে সই পাতিয়ে আরও একা হয়ে যাচ্ছে নবপ্রজন্ম। পরিণতি কিন্তু একেক সময় মারাত্মক কিছুও হতে পারে। ঠিক এই বিষয়টিই রাজ চক্রবর্তীর ফ্রেমে ‘হাবজি-গাবজি’র মধ্য দিয়ে উঠে আসতে চলেছে।

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Raj chakraborty directorial habji gabji trailer relesed now

Next Story
‘ভারতের সাংস্কৃতিক পরিমন্ডলে এক অপূরণীয় ক্ষতি’, সৌমিত্রের প্রয়াণে নরেন্দ্র মোদীModi-soumitra
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com