scorecardresearch

বড় খবর

‘ব্রাহ্মণ হয়েও ইদে ফেজ টুপি মাথায়..’, কটাক্ষ শুনেই মোক্ষম জবাব রাজ চক্রবর্তীর

কী বললেন তারকা-বিধায়ক?

Raj Chakraborty, Raj Chakraborty got trolled, Raj Chakraborty celebrating Eid, রাজ চক্রবর্তী, ইদ পালন করে ট্রোলড রাজ চক্রবর্তী, তারকা-বিধায়ক রাজ চক্রবর্তী, bengali news today
রাজ চক্রবর্তী

মার্চ মাসেই আজমের শরিফে গিয়ে ফেজ টুপি পরা ছবি দিয়ে ট্রোলের শিকার হয়েছিলেন রাজ চক্রবর্তী। এবার ইদের দিনও সেই একই ঘটনার পুনরাবৃত্তি! টিটাগড়ে আয়োজিত ইদের অনুষ্ঠানে যোগ দিতে গিয়েছিলেন রাজ। পরনে সাদা কুর্তা-পাজামা। মাথায় ফেজ টুপি। যে ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করতেই ফের সমালোচনা-বিতর্কের শিকার হতে হল তৃণমূলের তারকা বিধায়ককে। এমনকী, ধর্ম নিয়েও কটাক্ষ শুনতে হয়েছে তাঁকে। নেটিজেনদের একাংশ তো সরাসরি প্রশ্ন-ই তুলে বসলেন, “ব্রাহ্মণ বাড়ির ছেলে হয়েও মাথায় ফেজ টুপি পরে ইদ পালন করছেন?”

ট্রোল-সমালোচনাকে সাধারণত পাত্তা দেন না রাজ। তবে এবার পাল্টা মুখ খুলেছেন। এক সংবাদমাধ্যমের কাছে তারকা বিধায়কের মন্তব্য, “বিটি রোডের ওপর বসে সবাই মিলে যেভাবে নামাজ পড়েন, তা সত্যিই দেখার মতো। আর বিধায়ক হয়ে আমি এই দৃশ্য দেখার সুযোগ পেলাম, এটা আমার সৌভাগ্য। সারাদিন ওঁদের আনন্দে সামিল হয়ে খুব ভাল লাগল। তবে ট্রোলকে যেমন কোনওদিনই পাত্তা দিইনি, এবারও দিচ্ছি না। সোশ্যাল মিডিয়ার কমেন্ট বক্স খুলেও দেখি না কখনও।”

[আরও পড়ুন: কঙ্গনাকে অপছন্দ! ‘ধাকড়’ ছবির গানের টিজার পোস্ট করেও ডিলিট অমিতাভের]

প্রসঙ্গত, ইদের দিন তৃণমূলের দলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় খোদ রেড রোডের সমাবেশে যোগ দিন প্রতিবার। এবারও তার অন্যথা হয়নি। শুভেচ্ছা জানিয়ে সর্ব ধর্ম সমন্বয়ের বার্তা দিয়েছেন মুখ্যমন্ত্রী। বিরোধী গেরুয়া শিবিরের তরফে মমতাকে একাধিকবার এজন্য পাল্টা খোঁচা দিয়ে ‘মুসলিম-তোষণের’ প্রসঙ্গ উত্থাপন করা হয়েছে। এমনকী, দিন কয়েক আগে তৃণমূলে যোগ দেওয়া বাবুল সুপ্রিয়কেও মাথায় ফেজ টুপি পরে দেখা গিয়েছিল। যা নিয়ে সমালোচনার ঝড় বয়ে যায়। রাজ চক্রবর্তীর ক্ষেত্রেও তার অন্যথা হয়নি।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Raj chakraborty got trolled for wearing fez cap gave beffiting reply