বড় খবর

‘খেলা হবে!’ মমতার সভায় মেগা যোগদান, তৃণমূলে রাজ-সায়নী-কাঞ্চন-জুনরা

যোগ দিলেন মনোজ তিওয়ারি, সৌমিক দের মতো ক্রীড়া ব্যক্তিত্বরাও।

TMC

‘খেলা হবে…’ ঘাসফুল শিবিরের তরফে হুংকারটা আগেই ছাড়া হয়েছিল। এবার হাতে-কলমে করে দেখাল রাজ্যের শাসকদল। হুগলির সাহাগঞ্জে মুখ্যমন্ত্রীর সভায় তৃণমূলে (TMC) যোগ দিলেন একঝাঁক তারকা- রাজ চক্রবর্তী (Raj Chakraborty), মানালি দে (Manali Dey), সায়নী ঘোষ (Sayani Ghosh), পরিচালক সুদেষ্ণা রায়, জুন মালিয়া (June Malia), কাঞ্চন মল্লিক (Kanchan Mullick), অনন্যা চক্রবর্তী, মনোজ তিওয়ারি (Manoj Tiwari), সৌমিক দে (ফুটবলার) প্রমুখ। দলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের (Mamata Banerjee) মন্ত্রে দীক্ষিত হয়েই তাঁরা হাতে তুলে নিলেন সবুজ পতাকা।

দীর্ঘদীন যাবৎ মুখ্যমন্ত্রীর সঙ্গে ঘনিষ্ঠ পরিচালক রাজ এবং অভিনেত্রী জুন মালিয়া। দুই তারকার বিয়েতেও উপস্থিত ছিলেন মুখ্যমন্ত্রী। তবে এবার একেবারে সরাসরি তৃণমূল পরিবারের সদস্য হিসেবে নাম লেখালেন তাঁরা। অন্যদিকে, দিন কয়েক আগেই সায়নী ঘোষের গেরুয়া শিবিরে যোগদানের জল্পনা দৃঢ় হয়ে উঠেছিল। তবে বুধবার সমস্ত জল্পনা নস্যাৎ করে দিয়ে নিজের রাজনৈতিক অবস্থান স্পষ্ট করলেন অভিনেত্রী।

সোমবারই শহরের পাঁচতারা হোটেলে একঝাঁক টলিতারকার সঙ্গে দেখা করেছেন কেন্দ্রীয় তথ্য সম্প্রচার মন্ত্রী প্রকাশ জাভড়েকর। মোদীর মন্ত্রীসভার সদস্যের সঙ্গে সেই বৈঠকে যেমন বাংলা ইন্ডাস্ট্রির তাবড় প্রযোজকরা হাজির ছিলেন, আবার তেমনই উপস্থিত ছিলেন প্রথম সারির তারকারাও। একুশের নির্বাচনের আগে সিনে ইন্ডাস্ট্রির তারকাদের সঙ্গে এই ‘ভাব জমানো’কে যখন একেবারেই সাদা চোখে দেখতে নারাজ রাজনৈতিক মহলের একাংশ, তখন রাজ, জুন, কাঞ্চন, অনন্যাদের মতো টলিপাড়ার প্রথম সারির এই তারকারাও বুঝিয়ে দিলেন যে তাঁরা ‘প্রিয় দিদি’ মমতা বন্দ্যোপাধ্যায়ের পাশেই রয়েছেন।

প্রসঙ্গত একুশের বিধানসভা নির্বাচনে পদ্ম কিংবা ঘাসফুল শিবির, কেউই কাউকে এক ইঞ্চি জমি ছাড়তে নারাজ! অতঃপর দুই দলের তরফেই নির্বাচনী প্রচারে ‘স্টার-স্ট্র্যাটেজি’ তুঙ্গে! আসন্ন ভোটের আগে যে বিনোদুনিয়ার সঙ্গে রাজনৈতিক ময়দানের এরকম একটা ‘মাখো-মাখো’ সমীকরণ হতে চলেছে, তা আগেই আন্দাজ করা গিয়েছিল। বুধবার আবারও তা প্রমাণিত হল।

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Raj chakraborty june maliya sayani ghosh kanchan mullick joins tmc

Next Story
নিখিলের সঙ্গে বিবাহবিচ্ছেদের জল্পনা তুঙ্গে! মুখ খুললেন নুসরত জাহানnusrat jahan, nikhil jain, yash dasgupta
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com