scorecardresearch

বড় খবর

‘নোংরা রাজনীতির শিকার ববিদা, সত্যের জয় হবেই’, ফিরহাদের পাশে রাজ

ঠিক কী বললেন তৃণমূলের তারকা বিধায়ক?

raj

“নোংরা রাজনীতির শিকার ববিদা। এই অবিচার কাটিয়ে উঠবেনই তিনি। সত্যের জয় হবেই”, ফিরহাদ হাকিমের (Firhad Hakim) পাশে রাজ চক্রবর্তী।

আজ, বুধবার হাই কোর্টে ভাগ্য নির্ধারণের পরীক্ষা রাজ্যের শাসক দলের মন্ত্রী ফিরহাদ হাকিম-সহ সুব্রত মুখোপাধ্যায়, বিধায়ক মদন মিত্র এবং পদ্ম-ত্যাগী শোভন চট্টোপাধ্যায়ের। এই মুহূর্তে কলকাতা হাই কোর্টের ভারপ্রাপ্ত প্রধান বিচারপতি রাজেশ বিন্দলের ডিভিশন বেঞ্চে নারদ মামলার শুনানি চলছে। সিবিআই সূত্রে খবর, উচ্চ আদালতে ৪ নেতা-মন্ত্রীর জেল হেফাজত বহাল রাখার আর্জি জানাবে তাঁরা। পাশাপাশি মামলাটি অন্য রাজ্যে নিয়ে যাওয়ার আবেদনও জানানো হয়েছে সিবিআইয়ের তরফে। অন্যদিকে শোনা যাচ্ছে, হাই কোর্টে সুরাহা না হলে সুপ্রিম কোর্টের দ্বারস্থও হতে পারেন অভিযুক্তদের আইনজীবীরা। এদিন উচ্চ আদালতে যখন মামলার শুনানি চলছে, ঠিক তখনই ফিরহাদ-কন্যা সাব্বা হাকিমের পাশে দাঁড়ালেন তৃণমূলের তারকা বিধায়ক রাজ চক্রবর্তী (Raj Chakraborty)।

বুধবার সাব্বা একটি টুইটে লিখেছিলেন, “গতবছর আমফানের বিধ্বস্ত শহরকে অতি তৎপরতার সঙ্গে সামলেছিলেন ফিরহাদ হাকিম। শোনা যাচ্ছে, আগামী এক সপ্তাহের মধ্যে যশ নামক ঘূর্ণীঝড়ও আছড়ে পড়তে চলেছে। এইসময়ে ববি হাকিমকে প্রয়োজন কলকাতার মানুষের।” ফিরহাদ-কন্যার সেই টুইট শেয়ার করেই রাজের মন্তব্য, “ববিদা গোড়া থেকেই একজন জননেতা। মানুষের জন্য তিনি যা করেছেন, তাঁর কাজ নিয়ে প্রশ্ন তোলার কোনও জায়গাই নেই। নোংরা রাজনীতির শিকার উনি। আর এই অন্যায় অবিচার কাটিয়ে উঠবেনই তিনি। সত্যের জয় হবেই। আমরা সবাই ববিদার পাশে রয়েছি।”

https://platform.twitter.com/widgets.js

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Raj chakraborty on firhad hakim