বড় খবর

রাজের কেনা প্রথম বাইকে ‘সওয়ারি’ ইউভান! খুদে সেলেবের কাণ্ড দেখে মজেছেন অনুরাগীরা

দেখুন রাজ-শুভশ্রীর ছেলে খুদে ইউভানের কাণ্ডকারখানা।

Raj Chakraborty, Subhashree Ganguly, Tollywood

রাজ চক্রবর্তী (Raj Chakraborty), শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের (Subhashree Ganguly) পাশাপাশি ছোট্ট ইউভানের জনপ্রিয়তাও নেহাত কম নয়। তিনি একেবারে খুদে সেলিব্রিটি। মা কিংবা বাবা, ইউভানের ছবি শেয়ার করলেই হল! নেটদুনিয়ায় একেবারে শোরগোল পড়ে যায়। এবারওতার অন্যথা হল না। খুদে ইউভানের (Yuvan) বাইকে চড়ার ছবি শেয়ার করেছিলেন রাজ। আর সেই কাণ্ড-কারখানা দেখেই মজেছেন নেটিজেনদের একাংশ।

বয়স সবে ৯ মাস, আর এর মধ্যেই বাইকে বসার কায়দা শিখে নিয়েছে ইউভান। রাজের কেনা প্রথম বাইকে দিব্যি চালকের আসনে বসে রয়েছে সে। আর সেই মুহূর্তই ক্যামেরাবন্দি করে ইনস্টাগ্রামে অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিয়েছেন পরিচালক বিধায়ক। মাত্র ৩টে ছবিতেই হইচই পড়ে গিয়েছে।

নীল রঙের পালসার বাইক। যেটা কিনা ২০০৩ সালে কেরিয়ারের গোড়ার দিকে নিজের উপার্জনের টাকায় কিনেছিলেন রাজ চক্রবর্তী। সেটাই যত্ন করে রেখে দিয়েছেন আজও। আর সেই পালসার বাইকে-ই ছেলেকে বসিয়েছিলেন। চালকের আসনে বসে ইউভানও বাইকের দুটো হ্যান্ডেলের নাগাল পাওয়ার চেষ্টা করছে। স্টাইলেরও খামতি নেই। নীল রঙের টি-শার্টের সঙ্গে ছোট্ট হাফ প্যান্ট পরে দিব্যি ক্যামেরার দিকেল তাকিয়ে পোজ দিয়েছে খুদে সেলেব। আর সেসব মজার ছবিই সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে আবেগঘন ক্যাপশন লিখেছেন রাজ। ছেলের জন্য যে যত্ন করে ওই বাইক তুলে রেখেছেন, সেকথা জানিয়েছেন পরিচালক। রাজের মন্তব্য, “আমি নিশ্চিত, ইউভান বড় হলে এটা দিয়েই বাইক চালানো শিখবে। আমি ওর জন্যই যত্ন করে তুলে রেখেছি এটা।”

[আরও পড়ুন: অতিমারীতে ‘চরম আর্থিক সঙ্কটে’ যৌনকর্মীরা, পাশে তারকা-দম্পতি মানালি-অভিমন্যু]

প্রসঙ্গত, জিতেই ব্যারকপুর (Barrackpore) উন্নয়নের কাজে হাত লাগিয়েছেন বিধায়ক রাজ চক্রবর্তী। বেজায় ব্যস্ত। কখনও কোভিড সেফ হোম উদ্বোধন করছেন তো আবার কখনও বা এলাকার নিকাশি ব্যবস্থা নিয়ে তৎপরতার সঙ্গে কাজ শুরু করতে দেখা গিয়েছে তাঁকে। আবার দুস্থদের পাশেও থাকছেন যথাসম্ভব। এতসবের মাঝেই ছেলে ইউভানের সঙ্গে কোয়ালিটি টাইম কাটানোর সময় বের করে নিয়েছেন তিনি।

[আরও পড়ুন: মন খারাপের দিনে পাশে ঋতাভরী, বিনামূল্যে পরামর্শ চান? ফোন করুন হেল্পলাইন নম্বরে]

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Raj chakraborty shares photo with son yuvan netizens reaction

Next Story
ফের বলিউডে #MeToo! জ্যাকি ভাগনানি-সহ ৯ প্রভাবশালীর বিরুদ্ধে দায়ের FIRJacky Bhagnani, Bollywodd, #MeToo
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com