বড় খবর

‘উনি বোমা বানান, আমি সিনেমা বানাই, তফাৎ থাকবেই!’, অর্জুনের ‘অপমানের’ পাল্টায় রাজ

ব্যারাকপুর কেন্দ্রে মমতার ‘তুরুপের তাস’ রাজ চক্রবর্তী। অর্জুন সিংয়ের উদ্দেশে তোপ দেগে বললেন, “চ্যালেঞ্জ নিবি না…। ব্যারাকপুরের সিট আমি দিদিকে (মমতা বন্দ্যোপাধ্যায়) উপহার দেব।”

raj-arjun

একুশের বিধানসভা নির্বাচনে ব্যারাকপুর কেন্দ্র বেজায় গুরুত্বপূর্ণ, তাই তৃণমূলের তরফে হেভিওয়েট কোনও প্রার্থীকেই দরকার ছিল। সেক্ষেত্রে ‘দিদি’ ভরসা রেখেছেন পরিচালক রাজ চক্রবর্তীর (Raj Chakraborty) উপর। তিনিই ঘাসফুল শিবিরের হয়ে লড়বেন অর্জুন-গড় ব্যারাকপুর কেন্দ্র থেকে। সেই প্রেক্ষিতেই শুক্রবার তৃণমূলের পদপ্রার্থী ঘোষণা হওয়ার পরই অর্জুন সিং মন্তব্য করে বসেছিলেন, “ব্যারাকপুরে হার নিশ্চিত জেনে, ‘যাকে তাকে’ টিকিট দিয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)।” নজর এড়ায়নি সদ্য তৃণমূলের যোগ দেওয়া তথা ব্যারাকপুর কেন্দ্র থেকে টিকিট পাওয়া পরিচালকের। অতঃপর পাল্টা দিতে ময়দানে নামলেন তিনিও। বিজেপি নেতার এহেন ‘যাকে তাকে’ কটাক্ষের প্রেক্ষিতে রাজও কষিয়ে উত্তর করলেন। বললেন, “আমি হয়তো যা-তা, কিন্তু আমার নামে তো আর ৯৭টা কেস নেই, আমি তো বোমা বানাই না। আমি সিনেমা বানাই।”

ব্যারাকপুরের সাংসদ অর্জুন সিং (Arjun Singh) টলিউড পরিচালককে কটাক্ষ করে বলেছিলেন, “ব্যারাকপুর (Barrackpore) ফিল্মি ডিরেক্টর বা চলচ্চিত্রকে তোল্লাই দেওয়ার মতো জায়গা নয়, এখানে প্র্যাক্টিকেল কাজটা বেশি হয়। এখানে লোক নাটক বা ছবি কম দেখে বা কম বোঝে। মমতা বুঝে গিয়েছেন যে, ব্যারাকপুর কেন্দ্র নেওয়াটা অসুবিধার, তাই যাকে-তাকে টিকিট দিয়েছেন।”

বিজেপি নেতার এমন মন্তব্য হজম হয়নি। অতঃপর সেই প্রেক্ষিতেই রাজ পাল্টা আক্রমণ হেনেছেন। তাঁর কথায়, “অর্জুন সিং হয়তো পেশি শক্তিতে বিশ্বাসী। উনি জানেন না, ওই জায়গাতে একশোটিরও বেশি নাটকদের দল রয়েছে। সারা পৃথিবীতে যত বাঙালি আছেন, তাঁদের পঞ্চাশ শতাংশ অন্তত আমার কাজের জন্য আমাকে চেনেন। তাঁরা আমার সিনেমা দেখেছে। কিন্তু ওঁকেও হয়তো অন্যভাবে চেনেন। আমি হয়তো যা-তা! কিন্তু আমার নামে তো আর ৯৭টা কেস নেই, আমি তো বোমা বানাই না। আমি সিনেমা বানাই। যে কোনও পেশার মানুষ রাজনীতিতে আসতে পারে। এটা নিয়ে কারো আপত্তি থাকার কথা নয়।”

এখানেই থামেননি রাজ চক্রবর্তী। পাল্টা চ্যালেঞ্জ ছুঁড়ে বলেছেন, “অর্জুন সিং বলছেন আমাকে খুব একটা গুরুত্ব দিচ্ছেন না! কিন্তু আমি কথা দিচ্ছি, সবথেকে বেশি গুরুত্ব দিতে হবে। ব্যারাকপুরের সিট আমি দিদিকে (মমতা বন্দ্যোপাধ্যায়) উপহার দেব। আমিও হালিশহরের ছেলে। কাঁচরাপাড়ায় বড় হয়েছি। নৈহাটি কলেজে পড়েছি। ওখানকার মানুষদের অভাব-অভিযোগের কথা জানি।” এরপর নিজের সিনেমার নাম করেই অর্জুন সিংয়ের উদ্দেশে তোপ দাগলেন, “চ্যালেঞ্জ নিবি না…।”

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Raj chakraborty slams barrackpore bjp mp arjun singh

Next Story
ব্যারাকপুরে দখলদারিত্ব চলবে না! টিকিট পেয়েই অর্জুন-বাহিনীকে ‘হুঁশিয়ারি’ তৃণমূলের রাজেরraj
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com