বড় খবর

নন্দীগ্রামের ‘নিরপেক্ষ’ সাক্ষীরাই বিজেপির অতিথিসেবক! ‘বিস্ফোরক’ রাজ চক্রবর্তী

নিজের যুক্তির স্বপক্ষে ব্যারাকপুরের তৃণমূল তারকা প্রার্থী একটি ভিডিও এবং স্ক্রিনশটও শেয়ার করেছেন।

Raj

হাসপাতালে চিকিৎসাধীন মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। বুধবার নন্দীগ্রামে (Nandigram) ভোট প্রচারে (West Bengal Assembly Election 2021) গিয়ে পায়ে গুরুতর চোট পেয়েছেন। বাঁ পায়ে প্লাস্টার। ভোটের মুখে এমন অনভিপ্রেত ঘটনায় স্বাভাবিকভাবেই গেরুয়া শিবিরের দিকে চোখ রাঙিয়েছে রাজ্যের শাসকদল। তৃণমূলের অভিযোগ, ‘নন্দীগ্রামের ঘটনা পদ্ম শিবিরের কারসাজি’। পাশাপাশি খবর প্রকাশ্যে আসামাত্রই উত্তাল হয়ে ওঠে রাজ্য-রাজনীতি। একদিকে বিরোধীপক্ষরা যখন একে ‘নাটক’ বলে জাহির করতে মরিয়া, তখন প্রতিবাদে গর্জে উঠলেন রাজ চক্রবর্তী (Raj Chakraborty)। ব্যারাকপুরের তৃণমূল (TMC) তারকা প্রার্থীর মন্তব্য, “নন্দীগ্রামে মমতা বন্দ্যোপাধ্যায় আক্রান্ত হওয়ার ঘটনায় ‘নিরপেক্ষ’ সাক্ষীরাই বিজেপির অতিথিসেবক।”

রাজের কথায়, “বিস্মিত লাগছে, কীভাবে নন্দীগ্রামে মাননীয়া মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে হওয়া দুর্ঘটনায় সেইসব রাজনৈতিকভাবে ‘নিরপেক্ষ’ সাক্ষীরাই বিজেপির অতিথিসেবক। ধিক্কার জানাই বিজেপির এই নোংরামিকে।” নিজের যুক্তির স্বপক্ষে ফেসবুক পোস্টে একটি ভিডিও এবং কিছু স্ক্রিনশটও শেয়ার করেছেন তৃণমূলের তারকা প্রার্থী। যেখানে দেখা গিয়েছে, নন্দীগ্রাম ঘটনায় যাঁরা নিজেদের নিরপেক্ষ সাক্ষী হিসেবে পরিচয় দিয়েছিলেন, তাঁদের মধ্য়ে কেউ কখনও বা শুভেন্দু অধিকারীর সঙ্গে আলাপরত, আবার তাঁদের কারও বাড়িতে অবাধ যাতায়াত রয়েছে বিজেপি (BJP) নেতৃত্বদের। সেসব ছবি প্রকাশ্যে এনেই মুখ্যমন্ত্রীর সঙ্গে হওয়া দুর্ঘটনার জন্য রাজ চক্রবর্তী আঙুল তুলেছেন বিজেপির দিকে।

raj

অন্যদিকে, পদপ্রার্থী ঘোষণা হওয়ার পরদিনই অর্জুন সিংয়ের দখলদারিত্ব থেকে ব্যারাকপুরকে মুক্ত করার হুঁশিয়ারি দিয়েছেন টলিউড পরিচালক। খাস বাংলায় নিজের সিনেমার সংলাপকে হাতিয়ার করেই বলেছেন, “চ্যালেঞ্জ নিবি না…। ব্যারাকপুর সিট আমি দিদিকে উপহার দেব।” অর্জুন-গড়ের ক্রিজে ব্যাট হাতে নেমে তো পড়েছেন, তবে ছক্কা হাঁকাতে কোনওরকম কসরতই বাকি রাখছেন না ‘দিদির ভরসার পাত্র’ রাজ। বৃহস্পতিবার শিবরাত্রির শুভক্ষণে ব্যারাকপুরে হাজির হয়েছিলেন। শুধু তাই নয়, এলাকার বিভিন্ন ওয়ার্ডে শিবের পুজোতে সম্মিলিত হতে দেখা গিয়েছে তাঁকে। পুজোর মাঝেই পুণ্যার্থীদের সঙ্গে কথা বললেন। করতাল বাজাতেও দেখা গেল তাঁকে। রাজ চক্রবর্তীর সঙ্গে ছিলেন টিটাগড় নগর পালিকার প্রশাসক মাননীয় প্রশান্ত চৌধুরী মহাশয়ও।

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Raj chakraborty slams bjp on nandigram mamata banerjee issue

Next Story
‘ইন্ডাস্ট্রিতে কাজ নেই, তাই পলিটিকস পেশা’, রাজনীতিতে আসা তারকাদের ‘কটাক্ষ’ চিরঞ্জিতের!chiranjeet
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com
X